ঢাকাশনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

রূপগঞ্জে ছাত্রদলের আনন্দ মিছিল

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের কমিটি ঘোষণা ও তিন বারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কানাডিয়ান হিউম্যান রাইটস ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন কর্তৃক ‘মাদার অব ডেমোক্রেসি’ উপাধিতে ভূষিত করায় আনন্দ মিছিল করেছে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়ন ছাত্রদল। শনিবার বিকেলে উপজেলার মুড়াপাড়া এলাকায় এই আনন্দ মিছিল বের করা হয়।

এ সময় মিছিলে রূপগঞ্জ উপজেলা ও মুড়াপাড়া ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও গত এক সপ্তাহ ধরে উপজেলার গোলাকান্দাইল, ভোলাব, দাউদপুর, কায়েতপাড়া ইউনিয়ন ও তারাব এবং কাঞ্চন পৌর এলাকায় ছাত্রদলের নতুন কমিটি ঘোষণায় আনন্দ মিছিল বের করা হয়। এ সময় নেতাকর্মীরা খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলা প্রত্যাহারের দাবি জানান। সেই সাথে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপুর হাতকে শক্তিশালী করতে ছাত্রদলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

এর আগে শুক্রবার রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটির নেতাকর্মীদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় নবগঠিত কমিটির নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন ছাত্রদলের তৃণমূলের নেতারা। দলীয় কার্যক্রমে ছাত্রদলের নেতাকর্মীদের সক্রিয়ভাবে অংশগ্রহণ করার আহ্বান জানানো হয় এবং ইউনিট কমিটি ও আগামী দিনের কর্মকান্ড নিয়ে আলোচনা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাহিদ হাসান ভুঁইয়া, সদস্য সচিব মাসুম বিল্লাহ, যুগ্ম আহ্বায়ক শরীফ হোসাইন, রাকিব হাসান রাজা, মো. জাহিদুল ইসলাম, হাবিবুর রহমান হাবিব, আলমগীর হোসাইন নয়ন, আশরাফুল ইসলাম হৃদয়, রাফসান হোসেন, মো. কামরুল হাসান, শফিকুল ইসলাম, শামীম মিয়া, আব্দুল্লাহ রহমান জয়, সাধারণ সদস্য ইসহাক মিয়া, শিমুল হোসেন, জোবায়ের মোল্লা, তারিকুল ইসলাম শান্ত, সানি মিয়া, মো. আব্দুল্লাহ আল বাকী আবির, আরিফুল ইসলাম, তামান ভুইয়া তন্ময় প্রমুখ। নতুন কমিটি গঠন করায় রূপগঞ্জ উপজেলার সকল ইউনিট ছাত্রদলে আনন্দ উল্লাস দেখা গেছে। বিশেষ করে প্রতিটি ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য পূর্বের বিরোধ ভুলে কমিটির জন্য লবিং করছেন।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি রাতে এই কমিটি ঘোষণা করা হয়। কমিটির অনুমোদন দেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।