ঢাকামঙ্গলবার , ৮ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে ভ্রাম্যমান আদালত খাবার হোটেলকে জরিমানা

আবু বকর সিদ্দিক
মার্চ ৮, ২০২২ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে খাবার হোটেলে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমান আদালত।মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে উপজেলার কাঞ্চন পৌরসভার টোলপ্লাজা এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনা (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্টেট আতিকুল ইসলাম।

এ সময় র‌্যাব ১ এর আভিযানিক টিম পরিদর্শক জুলহাস মিয়াসহ অন্যান্য র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন। রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনা আতিকুল ইসলাম জানান, খাদ্যে ভেজাল, মাদক বিরোধী অভিযান, বাল্য বিয়েসহ নানা অপরাধ প্রতিরোধে উপজেলা প্রশাসন নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন।

এরই ধারাবাহিকতায় কাঞ্চন পৌরসভা এলাকায় ধানসিড়ি, তিনকন্যাসহ আরো বেশকিছু খাবার হোটেলে অভিযান করা হয়। সেখানে দেখা যায়, অধিক মুনাফা করতে ৩দিনের পঁচা বাশি খাবার পরবর্তীতে পুনরায় বিক্রি করার জন্য ফ্রিজে সংরক্ষন করেছিলো। এছাড়াও নানা ধরনের অপরাধ প্রমাণিত হওয়ায় খাদ্য নিরাপত্তা আইনে ভ্রাম্যমান আদালত বসিয়ে ধানসিঁড়ি ও তিন কন্যা খাবার হোটেলকে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ সময় খাবার হোটেল মালিকদের স্বাস্থ্যসম্মত পরিবেশ বজায় রাখতে কঠোর নির্দেশনা দেয়া হয়। অন্যথায় পুনরায় আইনি ব্যবস্থার জন্য সতর্ক করা হয়।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।