ঢাকাশুক্রবার , ২২ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভারব্রীজ পকেটমার ও ছিনতাইকারীদের অভয়ারণ্য

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২২, ২০২২ ৫:১৬ অপরাহ্ণ
Link Copied!

ছিনতাইকারী ও পকেটমারদের অভয়ারণ্যে পরিনত হয়েছে সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভারব্রীজ। ফুটওভারব্রীজে সক্রীয় ছিনতাইকারী ও পকেটমারের কবলে পড়ে প্রতিদিন সর্বশান্ত হচ্ছে বব্যবসায়ী, পথচারী ও নানা পেশার বিভিন্ন নারী পুরষ। ঈদকে সামনে রেখে প্রতিদিন সোনারগাঁসহ আশপাশের এলাকা থেকে মানুষ আসে নতুন জামা ও অন্যান্য সামগ্রী কিনতে। পছন্দের পন্যটি কিনতে বিভিন্ন মার্কেট ঘুরে এপার ওপার যাওয়ার পথে নগদ টাকা, গলার চেইন, মোবাইলসহ নানা মূল্যবান জিনিস হাতিয়ে নিয়ে যাচ্ছে পকেটমার ছিনতাইকারী চক্র । প্রতিদিন অর্ধশতাধিক চুরির ঘটনা ঘটছে এ এলাকায় ।

জানাগেছে, ফুট ওভারব্রীজকে ঘিরে ছিনতাইকারী ও পকেটমারদের ৪/৫টি সংঘবদ্ধ দল সক্রীয় রয়েছে । ঈদকে সামনে রেখে টার্গেট করে বেপরোয়া হয়ে উঠেছে চক্রগুলো।ভুক্ত ভোগী সাংবাদিক জহিরুল ইসলাম জানান মঙ্গলবার সাড়ে ১১ টার দিকে ফুটওভারব্রীজ পারপারের সময় তার ব্যগের চেইন খুলে ২০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে সোনার গাঁ থানায় জিডি করেন তিনি। ফুটওভার ব্রিজে উঠতে নামতে মানুষের বেশ জটলার তৈরি হয় সেই সুযোগটাই অপরাধী চক্র নিয়ে থাকে।

ঈদের এই সময়টায় পুলিশের বাড়তি একটা সতর্কতা থাকার কথা কিন্তু সোনারগাঁ থানা পুলিশের সে রকম কিছু এখনও চোখে পড়ছে না। মানুষ দুর্ঘটনার স্বীকার হওয়ার পর থানায় আইনি সহায়তা নিতে গিয়েও বিভিন্ন ভাবে হয়রানি স্বীকার হচ্ছে। এ ব্যপারে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান বিষয়টি আমি জেনেছি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।