ঢাকাশুক্রবার , ১৩ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক
মে ১৩, ২০২২ ৪:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ৯ ডাকাতকে আটক করেছেন র‌্যাবের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে সাতটি ককটেল, দুটি রামদা, ১৬টি ছুরি, দুটি শাবল, একটি চাইনিজ কুড়াল, একটি কাটার, দুটি তরবারি, ৪০৫টি টেঁটা ও ১০টি মোবাইল জব্দ করা হয়সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ এর অধিনায়ক তানভীর মাহমুদ শুক্রবার (১৩ মে) দুপুরে এ তথ্য জানান।

এর আগে ১২ মে দিনগত রাতে উপজেলার মারাবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- সবুজ (২৮), সাখাওয়াত হোসেন রনি (২৪), সোহেল ওরফে ইসমাইল (৩০), আবুল কাশেম (৩৩), মিজান (২২), ওমর ফারুক (২৫), সোহেল (২৮), মোহাম্মদ রবিউল শেখ (২৪), জাহাঙ্গীর সিকদার (৩৮)।

র‌্যাব-১১ এর অধিনায়ক তানভীর মাহমুদ পাশা বলেন, ডাকাত চক্রটি গত ৬ এপ্রিল এবং ২৪ এপ্রিল আড়াইহাজার থানা এলাকায় সংঘটিত ডাকাতির ঘটনায় জড়িত ছিল। আটকদের বিরুদ্ধে এরআগে আড়াইহাজার ও সোনারগাঁ থানায় একাধিক ডাকাতি ও মাদক মামলা রয়েছে। তিনি আরও বলেন, আটকরা দীর্ঘদিন যাবত আড়াইহাজার থানা এলাকায় বিভিন্ন প্রবাসীদের বাড়িতে, বিভিন্ন ব্যবসায়ী বা আর্থিকভাবে সচ্ছল পরিবারগুলোকে টার্গেট করে পরিকল্পিতভাবে ডাকাতি কার্যক্রম করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।