ঢাকাশনিবার , ২১ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

স্বামীর সাথে অভিমানে রূপগঞ্জে স্ত্রীর ভিডিও কলে আত্মহত্যা

আবু বকর সিদ্দিক
মে ২১, ২০২২ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামীর সাথে অভিমান করে ভিডিও কল দিয়ে ঘরের আড়ের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূ খাদিজা (২৩) আত্মহত্যা করেছে বলে জানা গেছে। শনিবার (২১ মে) দুপুর ২টার দিকে উপজেলার তারাবো পৌরসভার আরিয়াবো এলাকায় ঘটে এ ঘটনা। নিহত খাদিজা হলেন, উপজেলার তারাবো পৌরসভার আরিয়াবো এলাকার আজাহার আলীর মেয়ে।

নিহতের পরিবারসূত্রে জানা যায়, গত ১ বছর আগে রাজশাহী জেলার জিল্লুর রহমানের সাথে বিয়ে হয় খাদিজার। দীর্ঘদিন যাবৎ স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলছিল। কিছুদিন আগে স্বামীর সাথে ঝগড়া করে বাবার বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জে চলে আসে খাদিজা। আসার পর থেকে স্বামী তার কোনো খোঁজ-খবর নেয় না। পরে শনিবার বিকালে স্বামীর সাথে অভিমান করে স্বামীকে ভিডিও কল দিয়ে ঘরের আড়ের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে খাদিজা। পরে তার স্বামী ভিডিও কল কেটে খাদিজার পরিবারের কাছে কল দিয়ে গলায় ফাঁস লাগানোর বিষয়টি জানালে তারা দ্রুত ঘরের দরজা ভেঙ্গে খাদিজাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফএম সায়েদ বলেন, গলায় ফাঁস লাগিয়ে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।