ঢাকাশনিবার , ২৮ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে নেশার টাকার জন্য স্ত্রীকে নির্যাতন

আবু বকর সিদ্দিক
মে ২৮, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নেশার টাকার জন্য স্ত্রীকে পাশবিক নির্যাতন করার ঘটনা ঘটেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী শাহনাজ আক্তার বাদী হয়ে শুক্রবার (২৮ মে) রাতে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত এমদাদুল হক (৩৭) নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরের ফরিদ আহম্মেদের ছেলে।

অভিযোগ সুত্রে জানা যায়, ছয় মাস পূর্বে ভুক্তভোগীর সঙ্গে অভিযুক্তের বিয়ে হয়। বিয়ের পর ভুক্তভোগী জানতে পারে তার স্বামী তাকে বিয়ের করার পূর্বে আরও একাধিক বিয়ে করেছে। বিয়ের পর থেকে তার স্বামী নেশা করার জন্য তাকে অকথ্য ভাষায় গালমন্দ করাসহ মারধর করতো। এতে করে ভুক্তভোগীর শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে । ভুক্তভোগী ভবিষ্যতের কথা চিন্তা করে শত নির্যাতন সহ্য করেও তার স্বামীর সঙ্গে ঘর-সংসার করে আসছে। তার স্বামী প্রতিনিয়ত তার কাছ থেকে অনেক টাকা পয়সা নিতো। ভুক্তভোগী এ অত্যাচার- নির্যাতন থেকে মুক্তির জন্য তার স্বামীকে তিন লক্ষ টাকা দেয়। এখনো সে আরও টাকা দাবি করছে ভুক্তভোগীর কাছ থেকে।

এ বিষয়ে সোনারগাঁও থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তবে সুষ্ঠু তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।