সোনারগাঁয়ে ৬ ডাকাত গ্রেপ্তার, দেশীয় অস্ত্র উদ্ধার

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্ততিকালে ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকার মৃত শাহজাহানের ছেলে আক্তার হোসেন (২৫), জজ মিয়ার ছেলে সানি (১৯), জাহাঙ্গীর আলমের ছেলে শাওন রহমান (১৮), একই জেলা ও থানার পিরোজপুর ইউনিয়নের চর ভবনাথপুর এলাকার সুরুজ মিয়ার ছেলে জামাল হোসেন (৩৮), বন্দর থানার দেওয়ানবাগ কলাবাড়ী এলাকার মৃত দ্বীল মোহাম্মদের ছেলের আয়ুব হোসেন (৩৫) ও ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানার আহাম্মেদ পুর এলাকার আঃ লতিফের ছেলে শাহীন (৩২)। এ সময় তাদের কাছ থেকে চাপাতি, রামদা, ছোরা, লোহার রড,খেলনা পিস্তল ও বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসস্ত্র উদ্ধার করে পুলিশ।

শনিবার (২ জুলাই) গভীর রাতে উপজেলার কাঁচপুর নয়াবাড়ী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা রুজু করা হয়েছে। সোনারগাঁ থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা জানান শনিবার গভীর রাতে ১৫/২০ জনের একটি সশস্ত্র মুখোশধারী ডাকাতদল উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকায় ডাকাতির প্রস্ততিকালে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম স্যার এর নির্দেশে তাৎক্ষণিক আমার নেতৃত্বে এসআই সিরাজুল ইসলাম এএসআই মজিবুর রহমানসহ সংঙ্গীয় ফোর্স ৬ ডাকাতকে হাতেনাতে আটক করতে সক্ষম হই ও কিছু ডাকাত পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত ডাকাতদের কাছ থেকে চাপাতি, রামদা, ছোরা, লোহার রড, খেলনা পিস্তল ও বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসস্ত্র উদ্ধার করা হয়।

এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান পিপিএম বলেন, এ ঘটনায় শনিবার সকালে সোনারগাঁ থানায় মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ