ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে রাতভর ধর্ষণ

সদর উপজেলার ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে বিয়ের কথা বলে রাতভর ১৭ বছর বয়সী এক কিশোরীকে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে শনিবার (২ জুলাই) দুপুরে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। এরআগে শুক্রবার (১ জুলাই) রাতে ফতুল্লা মডেল থানার পশ্চিম দেলপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

মামলায় উল্লেখ করা হয়, বিগত পাঁচ বছর ধরে বাদীর মেয়ে তার বোনের বাড়ী ফতুল্লার পশ্চিম দেলপাড়া এলাকায় বসবাস করে আসছে। পাশাপাশি বাসা হওয়ার সুবাদে আওলাদ হোসেনের পুত্র অভিযুক্ত ইমরুল (১৮) প্রায় সময় তার বোনের বাসায় যাতায়াত করতো এবং বাদীর মেয়েকে প্রেমের প্রস্তাব দেওয়া সহ কু-প্রস্তাব দিতো। বাদীর মেয়ে বিষয়টি পরিবারের সকল সদস্যদের কে জানায়। এ নিয়ে বাদী সহ পরিবারের অপর সদস্যরা অভিযুক্ত ইমরুলকে এ থেকে বিরত থাকার জন্য বলে। কিন্তু ইমরুল কোন কর্ণপাত না করে বাদীর মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং বিয়ের প্রস্তাব দেয়। শুক্রবার রাত নয়টার দিকে বাদীর বোন ও বোন জামাই বাসায় না থাকায় অভিযুক্ত ইমরুল বাদীর কিশোরী মেয়েকে বিয়ের কথা বলে নিজেদের বাড়ীর তৃতীয় তলার ছাদের সিড়ি কোটার মধ্যে নিয়ে ইচ্ছের বিরুদ্ধে রাত নয়টা থেকে ভোর ৫ টা পর্যন্ত একাধিক বার ধর্ষণ করে। পরে কিশোরীকে বিয়ে করবেনা বলে বাসায় পাঠিয়ে দেওয়া হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানায়, কিশোরীকে ধর্ষনের অভিযোগে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেস্টা করছে পুলিশ।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ