ঢাকামঙ্গলবার , ১৬ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

রাতের আঁধারে অবৈধভাবে গ্যাস সংযোগের চেষ্টা

আবু বকর সিদ্দিক
আগস্ট ১৬, ২০২২ ৫:২৩ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁও পৌর এলাকায় হুসাইন মোহাম্মদ এরশাদের পালিত কন্যা ও জাতীয় মহিলা পাটির কেন্দ্রীয় নেত্রী অনন্যা হুসাইন মৌসুমী রাতের আঁধারে অবৈধভাবে গ্যাস সংযোগ স্থাপনকালে স্থানীয়দের চাপের মুখে পড়ে অবশেষে গ্যাস লাইন টানা স্থগিত করলেন। সোমবার( ১৫ আগস্ট) রাত সাড়ে ১১টায় পৌর এলাকার হাতকোপা এলাকায় এঘটনা ঘটে। স্থানীয় এলাকাবাসী জানান এর আগে অনন্যা হুসেন মৌসুমী ফেসবুকে লাইভে এসে তিনি নিজেকে একমাত্র বৈধ গ্যাস ব্যবহারকারী হিসেবে দাবি করেন অথচ শোক দিবসের রাতে তিনি অবৈধভাবে ১০ থেকে ১৫ জন লেবার নিয়ে রাতের আঁধারে সরকারি রাস্তা ও নতুন ড্রেন কেটে অবৈধ গ্যাস সংযোগ দেয়ার চেষ্টা করেন।

তারা আরও জানান, তিনি হুসাইন মোহাম্মদ এরশাদ এর তথাকথিত পালিত কন্যা দাবি ও রাজনৈতিক প্রভাব খাটিয়ে এসব কাজ করেন। মৌসুমির নির্দেশে তার ভাই রিপন নিজে উপস্থিত থেকে অবৈধভাবে গ্যাস সংযোগ দেওয়ার চেষ্টা করেন। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ এসে অবৈধ গ্যাস সংযোগ দেয়া বন্ধ করে দেন।

এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম জানান স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে সত্যতা নিশ্চিত হয়ে অবৈধ গ্যাস সংযোগ দেয়া বন্ধ করে দেওয়া হয়।সেই সাথে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।