ঢাকাশনিবার , ২ ডিসেম্বর ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

না:গঞ্জে গ্যাস লিকেজ হয়ে বাড়িতে আগুন, দগ্ধ মা-ছেলে

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ২, ২০২৩ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জে বাসায় গ্যাস লিকেজ থেকে আগুনে মা-ছেলে দগ্ধ হয়েছেন। শনিবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার নিতাইগঞ্জ মোল্লাপাড়া এলাকার একটি বাড়ির তৃতীয় তলায় এ দুর্ঘটনা ঘটে।

এতে দগ্ধ হন মা সীমা বেগম (৫০) ও তার ছেলে রোমান হোসেনকে (২৫) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

সীমার ছোট বোন শাহেদা বেগম জানান, বাড়িটিতে মা-ছেলে দুজনে থাকেন। সীমা বেগম গৃহিণী এবং তার ছেলে রোমান স্থানীয় একটি কারখানায় চাকরি করেন। রাতে বাসার গ্যাস লাইন থেকে গ্যাস বের হওয়ার গন্ধ পান তারা। তবে এ বিষয়টিকে তেমন গুরুত্ব না দিয়ে দুইজনই ঘুমিয়ে পড়েন। সকালে সীমা বেগম ঘুম থেকে উঠে রান্নার জন্য চুলা জ্বালাতেই সেখানে আগুন ধরে এবং পুরো কক্ষেই সেই আগুন ছড়িয়ে পড়ে। এতে সীমা বেগম এবং ঘুমিয়ে থাকা রোমানের শরীরেও আগুন লেগে যায়। তাদের চিৎকারে প্রতিবেশীরা ওই বাসায় গিয়ে আগুন নেভায়। পরে তাদের ঢাকার বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মো. তরিকুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, দগ্ধ দুজনকে সকাল নয়টার দিকে হাসপাতালে নিয়ে আসা হয়। সীমা বেগমের শরীরের ৬০ শতাংশ এবং রোমানের ১৪ শতাংশ পুড়ে গেছে। সীমার অবস্থা আশঙ্কাজনক। আর রোমানকে অবজারভেশনে রাখা হয়েছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুল ইসলাম ডেইলি নারায়ণগঞ্জকে বলেন, তথ্যটি আমাদের কাছে নেই। তবে খোঁজ নিচ্ছি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।