ঢাকাশুক্রবার , ২৪ ডিসেম্বর ২০২১
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বর্জন করেছে দেওভোগের মানুষও!

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ডিসেম্বর ২৪, ২০২১ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর নির্বাচনী সমাবেশকে বর্জনের ঘোষণা দিয়ে ছিল নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। এবার সমাবেশটিকে বর্জন করেছে সেলিনা হায়াৎ আইভীর নিজ বাড়ি দেওভোগ এলাকার বাসিন্দাও। ফলে সমাবেশটিতে সুদূর আড়াইহাজার, রূপগঞ্জ আর ফতুল্লা থেকে লোকজন এনেও শূন্য মাঠ পূরণ করতে পারেনি।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মজিববর্ষের বিজয় দিবস উপলক্ষে শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকালে দেওভোগের শেখ রাসেল পার্কে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের ব্যানারে বিজয় সমাবেশটি করা হয়।

ব্যানারে ‘বিজয় সমাবেশ’ লেখা থাকলেও কয়েক ঘন্টার এই সমাবেশটি আসন্ন সিটি করপোরেশন নির্বাচন আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পক্ষে ভোট প্রার্থীর সমাবেশে রূপ নিয়েছে। স্বাধীনতার ৫০ বছর পর বিজয়ের এই আয়োজনে ছিল না স্বাধীনতা, বঙ্গবন্ধুর আত্মত্যাগ, মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা আর বিজয়ে সুবর্ণজয়ন্তী নিয়ে নতুন প্রজন্মের উদ্দেশ্যে নিয়ে কোন কথাই! কয়েক ঘন্টার এই সমাবেশটিকে ঘিরে শুধু দেওয়া হয়েছে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে দলীয় দিক নির্দেশনা।

সমাবেশকে ঘিরে পুরো শহরে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে সাটানো হয়েছে পোস্টার, ব্যানার ও ফ্যাস্টুন। বিলবোর্ডেও চাওয়া হচ্ছে নৌকার প্রতীকের পক্ষে ভোট। তবে, আইভীর খোদ আবাসস্থল দেওভোগ, নিজের সেই এলাকাতেই সমাবেশ। অথচ, অর্ধলক্ষাধীক লোকের এলাকা থেকে শুধু আইভী দেখতে আসলেও রাসেল পার্ক পূর্ণ হয়ে যেত। কিন্তু আইভীর প্রতি নিজেদেও অনিহার কথাই যেন জানান দেয়া হলো এ সমাবেশের মাধ্যমে।  উপস্থিত অনেকেরই মতে, এমন ফ্লপ সমাবেশ কেউ কল্পনাও করতে পারে নি। এটা ‘আইভীকে বর্জনের নিদর্শন’।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে বিকাল সাড়ে ৩টায় সমাবেশটি শুরু হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সভাপতি ম-লির সদস্য আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।