ফতুল্লায় ছাত্র বলৎকার

ফতুল্লায় ৯বছর বয়সী এক মাদ্রাসার ছাত্রকে  বলাৎকারের অভিযোগে মাদ্রাসাটির সহকারী শিক্ষক মো. আরিফুল হাসান (২০) কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ ঘটনায় নির্যাতিত ছাত্রটির মা বাদী হয়ে গ্রেপ্তারকৃত সহকারী শিক্ষক মো. আরিফুল হাসানের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

বুধবার রাতে তাকে ফতুল্লা থানার দেলপাড়া কলেজ রোড থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত মাদ্রাসা শিক্ষক সোনারগাঁ থানার ভিটিপাড়ার নুরুল আমিনের পুত্র ও ফতুল্লা থানার দেলাপাড়া কলেজ রোডস্থ মাদ্রাসাতুল মদিনা ইসলামী হিফজুল কুরআন মাদ্রাসা’র সহকারী শিক্ষক।

মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, নির্যাতিত কিশোরটি দেলপাড় কলেজ রোডস্থ মাদ্রাসাতুল মদিনা ইসলামী হিফজুল কুরআন মাদ্রাসার হেফাজ বিভাগে আবাসিক থেকে পড়ালোখা করতো।

অপরদিকে গ্রেপ্তারকৃত আরিফুল হাসান মাদ্রাসাটিতে ২০২১ সালের ১৮ ডিসেম্বর সহকারী শিক্ষক হিসেবে যোগদান করে। সেও মাদ্রাসায় থেকে শিক্ষকতা করে আসছিলো। যোগদানের পর থেকেই একাধিকবার মাদ্রাসার ছাত্রটিকে বলৎকার করে। সর্বশেষ চলতি মাসের ১০ তারিখ রাত বারোটার দিকে গ্রেপ্তারকৃত শিক্ষক ছাত্রটিকে তার রুমে ডেকে নিয়ে ভয়ভীতি প্রদর্শন করে জোড় পূর্বক বলৎকার করে।

এ ঘটনার দুদিন পর বুধবার (১২ জানুয়ারী) ছাত্রটি তার নিজ বাসায় ফিরে এসে তার পরিবার কে বিস্তারিত ঘটনা জানায়। পরে নির্যাতিত ছাত্রটির মা থানায় অভিযোগ দিলে পুলিশ রোববার রাতে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে।

অরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ