জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে জাকির খানের মিলাদ ও দোয়া

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারী) সন্ধ্যায় দেওভোগ জান্নাত কনভেনশন হলে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের ব্যানারে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। লিংকন খান ও সনেট আহমেদ এ দোয়া মাহফিলের আয়োজন করে।

দোয়া মাহফিলে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফিরাত কামনা ছাড়াও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও আশুকামনা করা হয়। এছাড়াও বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও সাবেক ছাত্র নেতা জাকির খানের দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়াটি পরিচালনা করেন দেওভোগ সাকিম আলী জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা ফরিদ উদ্দিন। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ সভাপতি মনির হোসন খান, সদস্য ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) জিয়াউর রহমান জিয়া, জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক এইচএম হোসেন, মহানগর মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক অ্যাড. রাজীব মন্ডল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ সাধারন সম্পাদক রাজু আহমেদ রাজন, সদর থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক কাঞ্চন আহমেদ, সদর থানা ছাত্রদলের সদস্য সচিব লিংরাজ খান, সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য মো: কাইয়ূম, মো: কামাল, যুবদল নেতা রয়েল ইসলাম, সদর থানা শ্রমিক দলের সহ সভাপতি আল আমিন ভূঁইয়া, সাব্বির সরদার, রকি, সুমন প্রমূখ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ