ঢাকাশনিবার , ৫ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

শীতলক্ষ্যায় বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবি

আবু বকর সিদ্দিক
মার্চ ৫, ২০২২ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর বন্দর সেন্টাল খেয়া ঘাটে বালহেডের ধাক্কায় যাত্রীবাহী নৌকা ডুবির ঘটনা ঘটেছে তবে এখনো নিখোঁজ তথ্য পাওয়া যায়নি। তবে নৌকার তীরে আসা যাত্রীদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে নেয়া হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৫ টার দিক এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, দুইটি নৌকা বন্দর ঘাট থেকে নারায়ণগঞ্জের পারে আসছিল শীতলক্ষ্যা নদীর মাঝখানে একসাথে দুইটি নৌকাকে ধাক্কা দেয় বেপরোয়া গতির বাল্কহেডটি। এসময় নৌকা ও ট্রলার গিয়ে নদী থেকে যাত্রীদের উদ্ধার পাশাপাশি অনেক সাতরে তীরে উঠেছেন। এ পর্যন্ত নিখোঁজ এর সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজের তথ্য পেলে উদ্ধার অভিযান শুরু হবে। নৌ পুলিশের ওসি জানান, দুটি নৌকাকে ধাক্কা দেয়া সেই বেপরোয়া গতির বাল্কহেডটি সহ ৪ জনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে চালক ও লস্কর রয়েছে।

নৌকার যাত্রী মার্জিয়া আক্তার জানান, বন্দর থেকে আমার দেড় বছরের ছেলে আর আমার স্বামীরে নিয়ে নৌকায় খেয়া পার হচ্ছিলাম। আমাদের নৌকাটিতে আনুমানিক ১৬ থেকে ১৮ জন যাত্রী ছিলো। পাশের নৌকায় এমনি যাত্রী। হঠাৎ দেখি দক্ষিণ পাশ থেকে একটা বালুর জাহাজ নৌকার উপরে উইঠা যাইতাছে তখন আমরা লাফ দিছি। পরে ঘাটের থেকে নৌকা গিয়া আমাগো উঠাইছে।নৌকার আরেক যাত্রী বাকপ্রতিবন্ধী এক নারী সাতরে তীরে উঠে বিলাপ করছিলেন। তার সাথে থাকা টাকা ও মাল পত্র নদীতে তলিয়ে গেছে। নৌকার তীরে আসা যাত্রীদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে নেয়া হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।