ঢাকামঙ্গলবার , ১ আগস্ট ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মহানগর ছাত্রলীগের শ্রদ্ধা

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
আগস্ট ১, ২০২৩ ৭:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ মহনগর ছাত্রলীগে কমিটিতে সদ্য পদ পাওয়া নেতাকর্মীরা বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন।


মঙ্গলবার (১ আগষ্ট) সকালে শহরে ২নং রেলগেইট এলাকায় জোলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করেছেন।
এদিন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের কামিটির সভাপতি মেহেদী হাসান সম্রাট, সহ-সভাপতি আনারুল হক, আনাবিল দাশ নির্ঝর, সাধারণ সম্পাদক রাসেল প্রধান, যুগ্ম সম্পাদক সম্পাদক সিমান্ত মল্লিক এবং সাংগঠনিক সম্পাদক সম্রাট সুফিয়ান উপস্থিত ছিলেন।


শ্রদ্ধা নিবেদন শেষে গণমাধ্যমের প্রশ্নের জবাবে সাধারণ সম্পাদক রাসেল প্রধান বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও দলের জন্য ত্যাগী সাচ্চা নেতা একেএম শামীম ওসমানের সাচ্চা কর্মী। আগামী দিনে বিএনপির সকল ষড়যন্ত্র রুখে দিতে রাজ পথে এর প্রমাণ রাখবো। মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নকে জনগণের সামনে তুলে ধরে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রীকে বিজয়ী করে এই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সর্বদা প্রস্তুত আছি।


এদিকে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাট জানান, আমরা আমাদের পূর্বের কমিটিতে থাকা নেতাদের সাথে সমন্বয় করে একেএম শামীম ওসমানের দিকনির্দেশনায় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাব। এছারা নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত মিথ্যাচার ও গুজব রটিয়ে বেড়াচ্ছে। তাদের সকল ষড়যন্ত্র রূখে দিতে ছাত্রলীগের অগনিত নেতাকর্মীদের নিয়ে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ প্রস্তুত আছে।

সাধারণ ছাত্রছাত্রীদের কল্যানে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করে তিনি আরো বলেন, ছাত্রলীগ বরাবরই সাধারণ শিক্ষার্থীদের কল্যানে কাজ করে। আমাদের বিদ্যাপিঠগুলোর শিক্ষা ও সংস্কৃতির উৎকর্ষ সাধনের লক্ষে কাজ করা হবে। এছাড়া শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ ও শৃঙ্খলা বজায় রাখতে কাজ করে যাবে ছাত্রলীগ।

এর আগে গতকাল রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের ৬ সদস্যের সুপার সিক্স কমিটির অনুমোদন দেওয়া হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।