ঢাকাশনিবার , ১২ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

যুবককে কুপিয়ে খুন স্বজনরা লাশ নিয়ে সদর থানায় হাজির

আবু বকর সিদ্দিক
মার্চ ১২, ২০২২ ৬:৩১ অপরাহ্ণ
Link Copied!

২০ বছর বয়সী এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে খুন করার অভিযোগ পাওয়া গেছে। নারায়ণগঞ্জ সদর মডেল থানায় শনিবার (১২ মার্চ) মৃতদেহ নিয়ে হাজির হয়েছে নিহতের স্বজনরা। এ সময় খুনের অভিযোগ এনে বিচারের দাবি করা হয়েছে। এসময় স্বজনদের মধ্যে একজন নাম প্রকাশ না করার শর্তে নারায়ণগঞ্জের আলোকে বলেন মূলত পূর্ব শত্রুতার জেরে পূর্বপরিকল্পিত ভাবে বাড়ি থেকে ডেকে নিয়ে নৃসংশভাবে হত্যা করে। নিহত ওই তরুণের নাম মাহফুজ (২০)। সে খানপুর বউ বাজার এলাকার হারুনুর রশিদের ছেলে। নারায়ণগঞ্জ কলেজ ও বিশ্ববিদ্যালয়ের একাদশ শ্রেণীর ছাত্র ছিল পাশাপাশি কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট্রের কারখানায় অপারেটর হিসেবে কাজ করতেন।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, টানবাজার ঘাটে ১১ মার্চ রাতে ঘাতকরা যুবকটিকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে ফেলে যায়। পরে স্থানিয়রা উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে। খবর পেয়ে স্বজনরাও ছুঁটে যান হাসপাতালে। এরপর চিকিৎসকের পরামর্শে ঢাকার একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন।

পরে ১২ মার্চ দুপুরে লাশ নিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় এসে হাজির হয় নিহতের স্বজনরা। আহাজারী করে চান বিচার। থানা ফটকে মাহফুজের বড় বোন পলি বেগম বলেন, বিকেলে কাজ থেকে ফেরার পর দুই সহকর্মী ও বন্ধু বন্দরের মৃত কাশেমের পুত্র মেহেদী (২১) ও মো. নয়নের পুত্র সায়েম (২০) বাসা থেকে ডেকে নিয়ে যায় মাহফুজকে। রাতে মাহফুজকে আহত অবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে আছেন বলে খবর পান বড় বোন পলি। হাসপাতালে গেলে চিকিৎসক দ্রুত ঢাকা নিয়ে যেতে বলে। পরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করালে সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিল মাহফুজ। পরে মধ্য রাতে চিকিৎসারত অবস্থায় আইসিইউতেই মারা যায় সে।

এ ব্যাপারে সদর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহজামান জানান, ঘটনায় তদন্ত করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য ২ তরুণকে আটক করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।