ঢাকাশনিবার , ১২ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

রাস্তায় কিছু কুকুর ঘেউ ঘেউ করে!

আবু বকর সিদ্দিক
মার্চ ১২, ২০২২ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

আমি যখর রাস্তা দিয়ে আসি, তখন মহল্লার কিছু কুকুর ঘেউ ঘেউ করে। আমিতো আর কুকুর না, আমি মানুষ। আমি কি আর তার পায়ে কামড়াতে পারবো। কোন স্থানের কোন মানুষ আমায় কি বললো, এই চিন্তা কি আমার করতে হবে। তাদেরতো ছাত্রলীগের ওয়ার্ড কমিটিও গোনায় ধরে না। তাই তারা চাচ্ছে- আমরা তাদের গোনায় ধরি। এই কারণেই বারবার উল্টাপাল্টা গালাগালি করে। সম্প্রতি সময়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানকে নিয়ে সমালোচনার পাল্টা জবাবটা এমনই দিলেন তিনি নিজেই। শনিবার (১২ মার্চ) বিকালে বন্দরের এক কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

তার ভাষ্য, ‘কোন এক রাজাকারের পুত্রের বাড়ির সামনে পটকা ফোটানো হয়েছে। আমাকে এক সাংবাদিক জিজ্ঞাসা করলো, আপনি কিছু বলবেন না? আমি বললাম- আমি শুনিনি, বলবো কি? গালাগালি করবে? করুক, আমার কোন আপত্তি নাই। আপনাদের পাপ বাড়বে, আমার পাপ কমবে।’শামীম ওসমান বলেন, যা বলতে আসছিলাম, তা বলতে পারবো না। বলাটা ঠিকও হবে না এখানে। তবে, এইটুকু বলতে চাই- গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে। রাশিয়া ও ইউক্রেনের যুদ্ধের প্রভাব আমাদের দেশেও পরবে। কিছু সংখক রাজনৈতিক শক্তি সেই সুযোগটা নেওয়ার চেষ্টা করবে। এই সুযোগে যদি কেউ মনে করেন, আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীদের শরীরে আঘাত করবে, তাদের একটা কথা বলতে চাই। একটি যদি ফুলের টোকাও পড়ে, তাহলে এত জোড়ে আঘাত করা হবে এবার, তা চিন্তাও করতে পারবেন না। দেখছি, ধৈর্য্য ধরছি, আল্লাহ ধৈর্য্যশীলকে বেশি পছন্দ করে। কিন্তু অনেকে মনে করছেন, অনেক কিছু পেয়ে গেছেন, অনেক কিছু হয়ে গেছেন। তাদের বলবো, অনেক কিছু পানও নাই, অনেক কিছু হনও নাই।

শামীম ওসমান বলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল এক্টে মামলা করে চার্জশীট দেওয়া হয়, আমরা দেখছি, অপেক্ষা করছি। আমাদের শক্তি সৃষ্টিকর্তা, উসিলা শেখ হাসিনা। জবাব জনগণকে নিয়েই সামনে দিবো, ইনাশাআল্লাহ। তাঁর আগে বলতে চাই, এখনও সময় আছে সঠিক পথে আসেন। যারা দেশ প্রেমিক, বঙ্গবন্ধুকে সত্যিকারের ভালোবাসেন, আমরা চাই তারা একটি প্লাটফর্মে এসে কাজ করেন।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।