ঢাকাশনিবার , ১৭ ডিসেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

বিজয় ধরে রাখতে হবে: ছাত্রলীগ নেতা টিপু সুলতান

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ডিসেম্বর ১৭, ২০২২ ১১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

জেলা ছাত্রলীগ নেতা টিপু বলেন, শহীদদের তাজা রক্তরে দাম দিয়ে এদেশে স্বাধীনতা এসেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান আমাদের স্বাধীনতার স্বাদ এনে দিয়েছেন। তার নেতৃত্ব ও নির্দেশনায় এদেশের মুক্তিকামী মনুষেরা জীবন দিয়ে ছিনিয়ে এনেছে বিজয়। আমাদের এই বিজয়ের ধারা অব্যাহত রাখতে হবে। স্বাধীনতার পরও এই দেশে স্বাধীনতা বিরোধী শক্তিরা এখনো মাথাচারা দিয়ে উঠার নীল নকশা নিয়ে এগুচ্ছে। আমাদের এই অপশক্তির বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে। গণমানুষের নেতা ও তরুণ প্রজন্মের অহংকার একেএম অয়ন ওসমানের নেতৃত্বে আমরা স্বাধীনতা বিরোধী অপশক্তি প্রতিরোধে সর্বদা প্রস্তুত আছি।

শুক্রবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস উপলক্ষে তরুণ প্রজন্মের অহংকার নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ শামীম ওসমানের পুত্র ইমতিনান ওসমান অয়নের পক্ষে ক্রীড়া ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করেন নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সহ-সভাপতি জনাব এ.এম হাসান। অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে জেলা ছাত্রলীগের সংগ্রামী সহ-সভাপতি টিপু সুলতান এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ইউপি মেম্বার বাসেদ প্রধান বলেন, আমি আপনাদের এলাকার জনপ্রতিনিধি। কিন্তু অমি জনপ্রতিনিধি নয় বরং সেবক হিসেবে আপনাদের মনে ঠাই করে নিতে চাই। আপনাদের শুধু একটা কথা বলতে চাই, আপনার এলাকা মাদক ও ইভটিজিং মুক্ত রাখুন। আপনার আমার সন্তানেরা মাদকাসক্ত হয়ে পড়লে এই বিজয় নসাৎ হয়ে পরবে।

সভাপতির বক্তব্যে এ.এম হাসান বলেন, আমার এলাকার পরিবেশ সুন্দর রাখা আমার আপনার সকলের দায়িত্ব। আমরা সবাই মিলে চাইলেই একটি আদর্শ সমাজ ব্যবস্থা গড়ে তুলতে পারি। এলাকায় যেন কোন মাদকের ব্যবসা কেউ না করতে পারে সেই দিকে যেমন খেয়াল রাখতে হবে, তেমনি মাদকেসেবীদের যেন আড্ডা গড়ে না ওঠে সেদিকেও খেয়াল রাখতে হবে। কেউ ভুল পথে চলে গেলে আমাদের দায়িত্ব তাদের সঠিক পথ দেখানো।

ফতুল্লা থানা ছাত্রলীগের সহযোগীতায় আযোজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড এর ইউপি মেম্বার বাছেদ প্রধান। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল ইসলাম সুজন, জেলা ছাত্রলীগ নেতা ফারুক প্রধান, জেলা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাধারন সম্পাদক এড. ইমরান আহমেদ ইমন, জেলা ছাত্রলীগ নেতা ফয়সাল, সজিব, রাসেল, রানা প্রমূখ।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।