ঢাকাশুক্রবার , ২২ মার্চ ২০২৪
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

অয়ন ওসমানের পক্ষ থেকে ছাত্রলীগ সভাপতি মেহেদী সম্রাটের ইফতার সামগ্রী বিতরণ

রাকিবুল হাসান
মার্চ ২২, ২০২৪ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

পবিত্র মাহে রমজান উপলক্ষে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের পক্ষ থেকে অসহায়-দুঃস্থ-ছিন্নমূল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রুবার (২২ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাটের সৌজন্যে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রায় পাঁচ শতাধিক অসহায়-দুঃস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাট বলেন, করোনা পরবর্তী বৈশ্বিক অস্থিরতা, দ্রব্যমূল্যের আকাশচুম্বী মূল্য বৃদ্ধিতে মানুষ যেখানে দিশেহারা অবস্থায় রয়েছে, সেখানে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের পক্ষ থেকে আমরা মহানগর ছাত্রলীগ অসহায়-দুঃস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ করতে পেরে খুবই আনন্দিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইফতার পার্টি না করে অসহায়দের পাশে দাঁড়ানোর নির্দেশনা দিয়েছেন। আমরা সেই নির্দেশনার প্রতিপালন করছি।

উক্ত ইফতার সামগ্রী বিতরণ উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসাই ও সমাজ সেবক অরিজিৎ সিং মন্টি‌, যুবলীগ নেতা কাউসার আহমেদ, সাখাওয়াত হোসেন সুমিত, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মল্লিক সিমান্ত, সাংগঠনিক সম্পাদক সম্রাট সুফিয়ান সহ অন্যান্য নেতাকর্মীরা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।