ঢাকামঙ্গলবার , ৭ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত জহিরের বিদেশ যাওয়া হল না

আবু বকর সিদ্দিক
জুন ৭, ২০২২ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নারায়নগঞ্জে রূপগঞ্জে ট্রাক ও প্রাইভেটকার সংঘর্ষের ঘটনায় জহির খান(৩৫) নামের এক বিদেশ যাত্রী নিহত হয়েছে। এসময় এই সড়ক দুর্ঘটনায় আরোও তিন জন আহত হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার (৭জুন) বেলা দেড়টায় উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের টেংরারটেক এলাকার একটি লিচু ফ্যাক্টরি সামনে গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

পরিবারের সদস্য ও পুলিশের বরাতে জানা গেছে, প্রাইভেটকারে জহির নামে একজন সৌদিআরব যাত্রী ও জাহাঙ্গীর নামে আরও একজন ওমানের যাত্রী ছিলেন। তারা বিদেশ যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে গাজিপুর-চট্টগ্রাম মহাসড়কের গোলকান্দাইল এলাকা অতিক্রম করার সময় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় প্রাণ হারায় জহির।

জানা যায়, তাদের সামনে থেকে আসা একটি ট্রাকের সাথে মুখমখি সংঘর্ষ হয়। এসময় তাদের পিছনে একটি ট্্রাক তাদের চাপা দেয়। পিছনে থাকা ট্রাকটি (ঢাকা-মেট্টো-ট-১১-৪৫৫৫) আটক করা হলেও ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে বলে জানা গেছে।নিহত জহির চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার গোবিন্দপুর এলাকার মৃত মুসলিম খানের ছেলে। আহতরা হলেন, নিহত জহিরের শ্যালক কাদির (২০), প্রাইভেটকার চালক রুবেল (২৭), চাঁদপুরের হাইমচর উপজেলার পূর্ব চর কৃষ্ণপুর এলাকার অলি মিয়ার ছেলে জাহাঙ্গীর ও তার শ্যালক একই উপজেলার আলনী বাজার এলাকার মুক্তারের ছেলে মিঠু(১৬)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে হাইওয়ে পুলিশের সার্জেন্ট মজিবুর জানান, মঙ্গলবার দুপুরে টেংরারটেক লিচু ফ্যাক্টরি সামনে গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কে প্রাইভেটকার ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত হয়েছেন ও আহত হয়েছে ৪জন। পিছনে থাকা একটি ট্রাক আটক করা হয়েছে। অন্য ট্রাকটিকে সনাক্ত করে আইনের আওতায় আনতে কার্যক্রম চলমান রয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।