ঢাকাশনিবার , ৬ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মায়ের সাথে ‘হাওয়া’ দেখলেন হাশিম মাহমুদ

আবু বকর সিদ্দিক
আগস্ট ৬, ২০২২ ৬:০৩ অপরাহ্ণ
Link Copied!

একটি গানের মাধ্যমে পুরো দেশে ছড়িয়ে গিয়েছে আলোচিত সিনেমা ‘হাওয়া’। সেই সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ শিরোনামের সেই গানটির সুরকার-গীতিকার হাশিম মাহমুদ। মুক্তির প্রথম সপ্তাহে শারীরিক অসুস্থতার কারণে প্রেক্ষাগৃহে যেতে পারেননি সেই গানের স্রষ্টা হাশিম মাহমুদ।তবে এবার সেই হাওয়া সিনেমা হলে এসে দেখলেন জরাজীর্ণ শরীরে রোগ শোকের ভারে নুয়ে পড়া হাশিম মাহমুদ। শুক্রবার সন্ধ্যা ৭টায় রাজধানীর এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে হাওয়া সিনেমাটি তার মা, ভাই-স্বজনসহ ৫০ জনকে নিয়ে দেখেছেন তিনি।

‘হাওয়া’ দেখার পর হাশিম মাহমুদ তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের বলেন, ‘ছবিটি দেখে ভালো লেগেছে। এই ছবিতে আমার সাদাসাদা কালাকালা গানটি ব্যবহার করা হয়েছে। গানটি দেশের মানুষ পছন্দ করেছে এটা তো অনেক বড় পাওয়া।’হাশিম মাহমুদের সঙ্গে পরিচালক মেজবাউর রহমান সুমন, ছবিটির অভিনেতা চঞ্চল চৌধুরী ও তুষিরাও দেখেন ‘হাওয়া’।চঞ্চল চৌধুরী বলেন, ‘আমি চারুকলার ছাত্র। সেখানে পড়ার সময় আমিও হাশিম ভাইকে পেয়েছি। উনাকে চিনি ২৫ থেকে ৩০ বছর ধরে। উনার গান এখন সারা দেশের মানুষ শুনছে, এর চেয়ে বড় বিষয় আর কী হতে পারে।’

জানা গেছে, ছবিটি দেখার পর নারায়ণগঞ্জ ফেরার পথে চারুকলা গিয়েছিলেন হাশিম মাহমুদ। চিরচেনা চারুকলায় দীর্ঘক্ষণ চুপ হয়ে দাঁড়িয়েছিলেন সাদাসাদা কালাকালা’ গানের এই স্রষ্টা।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।