ঢাকাশনিবার , ১৪ অক্টোবর ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ওবায়দুল কাদের উপস্থিত, আইভী অনুপস্থিত

আবির শিকদার
অক্টোবর ১৪, ২০২৩ ১২:২০ পূর্বাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে নারায়ণগঞ্জের নেতাকর্মীদের শক্তি দেখলো কেন্দ্রীয় নেতারা। তবে এই সমাবেশে বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে দাওয়াত করা হলেও তিনি সমাবেশে আসেননি। দলীয় সমাবেশে তার এমন অনপুস্থিতি নিয়ে তৃণমূলে নানান সমালোচনার সৃষ্টি হয়েছে।

শুক্রবার বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। এছারাও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপির মহাসচিবকে উদ্দেশ্য করে বলেন, ফখরুল সাহেব তত্ত্বাবধায়ক বলতে বলতে শেষ। দুই সেলফিতে আপনাদের ঘুম হারাম হয়ে গেছে। ভারতে এক সেলফি, এরপর নিউইয়র্কে আরেক সেলফি। দুই সেলফিতে বিএনপির ঘুম হারাম হয়ে গেছে। অন্তরে জ্বালা। পদ্মা সেতু হয়ে গেল, মেট্রোরেল হয়ে গেল। এলিভেটেড এক্সপ্রেসওয়ে হয়ে গেল। একদিনে একশ সেতুর উদ্বোধন। জ্বালারে জ্বালা অন্তরে জ্বালা। ফখরুল নাকি ঢাকা অবরোধ করবেন। এ নারায়ণগঞ্জের সমাবেশ থেকে বলতে চাই, জনগণ তাদের জবাব দেবে। আগুন নিয়ে এলে হাত পুড়িয়ে দেব। লাঠি নিয়ে এলে হাত ভেঙে দেব। তাদের প্রতিহত করতে এই নারায়ণগঞ্জের আওয়ামী কর্মীরাই যথেষ্ট।

এদিকে সমাবেশে আসা একাধিক পদধারী নেতা ও তৃণমূলের কর্মীদের সাথে মেয়র আইভীর অনুপুস্থিতির বিষয়ে কথা হলে নাম প্রকাশ না করার শর্তে তারা বলেন, মেয়র আইভী দলের বড় পদে থেকেও তেমন কোন দলীয় কর্মসুচি পালন করতেন না। আর এখন তো জেলায় পূর্ণাঙ্গ কমিটি নেই, তিনি কেন আসবেন? আবার এও হতে পারে শামীম ওসমানের নেতৃত্বে এই সমাবেশে বিশ হাজার নেতাকর্মী যোগদান করেছেন। তিনি কর্মী ছাড়া এখানে আসেন কি করে? এও হতে পারে নারায়নগঞ্জের তিনি যে আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দল সৃষ্টি করেছেন তা জিইয়ে রাখতেই তার এই অনুপুস্থিতি। আর সিটি নির্বাচনের আগে হলে একটি কথা ছিল। সিটি নির্বাচনতো হয়েই গেছে। তিনি নৌকার ম্যান্ডেট নিয়ে মেয়র হয়েইে গেছেন। এখন আসলেই কি আর না আসলেই কি? দলীয় প্রতিষ্ঠাবার্ষিকী আর ১৫ই আগষ্ট ছারা তিনি কোন উল্লেখযোগ্য দলীয় কর্মসূচি পালন করেছেন কি? দেশের ভিতরে এবং বাইরে থেকে যে ষড়যন্ত্র চলছে বিএনপি জামাতের তা প্রতিহত করতে কোন বক্তব্যও তিনি এখন পর্যন্ত দিতে শুনি নাই।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, এস. এম. কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ.কে.এম. শামীম ওসমান, বস্ত্র ও পাট মন্ত্রী এবং নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।