ঢাকাশুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

সিদ্ধিরগঞ্জ থানা শাখা সাংগঠনিক সম্পাদক হলেন রনি

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ১, ২০২৩ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

দেলোয়ারকে সভাপতি ও রহমত উল্লাহকে সাধারণ সম্পাদক করে সিদ্ধিরগঞ্জ থানা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর ) রাতে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নারায়ণগঞ্জ জেলার সভাপতি আল মামুনুর রশীদ ও সাধারন সম্পাদক নাহিদুর রহমান লাফিজ আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন

নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়ে অনুভতি প্রকাশ করেছেন ইয়ামিন আহাম্মেদ রনি তিনি জানান, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ অন্যান্য রাজনৈতিক সংগঠন গুলোর মত নয়।

এ সংগঠনটির প্রতিটি কর্মী বেশিরভাগ সময় সামাজিক কর্মকান্ডের সাথে নিজেকে লিপ্ত রাখে ।প্রধানমন্ত্রী হাসিনার হাতে গড়া এই সংগঠন। আমি নতুন এই কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়ে নিজেকে ধন্য মনে করছি। আমার ওপর আস্থা রাখায় সংগঠনের মহাসচিব কে এম শহীদ উল্লা মহোদয়ের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

কৃতজ্ঞতা জানাই নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য শামীম ওসমান ও তার পুত্র এ কে এম অয়ন ওসমানের প্রতিও। এই সংগঠনের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য আমি সবসময় নিরলস কাজ করে যেতে চাই।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মোঃ রিফাত, বশির আহম্মেদ, মোঃ রোমান, শাহেদুর রহমান জিসান, জাহিদ প্রধান। যুগ্ন সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মোঃ সাইফুল, মাহমুদুল হাসান মৃদুল, সাব্বির আহমেদ, সাজ্জাদ হোসেন সৈকত। সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মোঃ ইয়ামিন আহাম্মেদ রনি, শাহাজাদা, মারুফ হোসেন, মাসুম বিল্লাহ পৃথিবী।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।