ঢাকাবুধবার , ৬ ডিসেম্বর ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে আজ‌মেরী ওসমানের শান্তি মিছিল

রাকিবুল হাসান, নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ৬, ২০২৩ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

দশম দফা বিএনপির ডাকা অবরোধের বিরুদ্ধেও রাজপ‌থেই র‌য়ে‌ছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান তনয় যুবনেতা আজমেরী ওসমান। সড়কে বিএনপি নেতাদের নৈরাজ্য এবং অগ্নিসংযোগকারীদের প্রতিহত করতে অন্যান্য দিনের মত বুধবার  ( ৬ডিসেম্বর ) সকালেও বিশাল গাড়ি বহরে করে শান্তি শোভা যাত্রা বের করেছে তার কর্মী-সমর্থকরা।

এর আগে গত ৪ সপ্তাহ ধরে বিএনপি-জামাতের ডাকা অবরোধ কর্মসূচীর বিরুদ্ধে রাজপথে অবস্খান নিয়ে কর্মী-সমর্থকদের নেতৃত্ব দিতে দেখা গেছে যুবনেতা আজমেরী ওসমনাকে। তবে এছাড়াও বিভিন্নসময় জাতীয় দিবসগুলোতে তিনি সক্রিয় থাকেন। আর এরই ধারাবাকিতায় এবার দেশ ও দেশের জনগনের স্বার্থে বিএনপির ডাকা কর্মসূচীর প্রতিবাদে যুবনেতা আজমেরী ওসমানকে একটানা তার কর্মী-সমর্থকদের নিয়ে সোচ্চার থাকতে দেখা গেলো। এমনকি সড়কে নেমে নিজেই প্রতিবাদ মিছিলে নেতৃত্বও দিয়েছেন। আর এমন সক্রিয় অবস্থানের কারণে ইতমধ্যেই নারায়ণগঞ্জবাসীর কাছে ফের প্রশংসনীয় হয়ে উঠেছেন তিনি। একজন বঙ্গবন্ধু সৈ‌নিক তার পিতা বীরমু‌ক্তি‌যোদ্ধা প্রয়াত না‌সিম ওসমা‌নের মত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের হুশিঁয়ারী দেয়ায় নতুন স্বপ্ন দেখছেন জেলাবাসী এমনটাই দাবী করেছেন তার কর্মী-সমর্থকরা।

এ কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে আরো উপিস্খত ছিলেন, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা হামিদ প্রধান, শ্রমিক নেতা রহমত উল্লাহ, নাসির, সুমন, খায়রুদ্দিন মোল্লা, ইফতি, মনির হোসেন, হোসেন রেজা, সেন্টু রহমানসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।