ঢাকাসোমবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় রানা হত্যা মামলার প্রধান আসামি সাব্বির গ্রেপ্তার

ডেইলি নারায়ণগঞ্জ
ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের ফতুল্লার ব্লু-লেস রানা হোসেন হত্যা মামলার প্রধান আসামী সাব্বির হোসেনকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব। ঢাকার শ্যামপুর থানার জুরাইন এলাকায় যৌথ অভিযান চালিয়ে সাব্বির হোসেনকে গ্রেফতার করা হয়। মামলার অপর আসামী সাব্বিরের ভাই সাজ্জাদ পলাতক রয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারী) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজী র‍্যাব ১১’র সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা।

তিনি জানান, গত বছরের ৯ ডিসেম্বর ফতুল্লা মুন্সিবাগ এলাকায় রাস্তা পাশ থেকে বস্তাবন্দি হাত, পা বাঁধা ও কম্বলে অজ্ঞাত এক যুবকের মরদেহ পাওয়া যায়। তার পরিচয় ও হত্যার রহস্য উদঘাটনে র‍্যাব তথ্য প্রযুক্তির মাধ্যমে অভিযান পরিচালনা করে। বিভিন্ন গণমাধ্যমে নিহতের ছবি ও পোশাক দেখে তার পরিবার শনাক্ত করে।

সে ঢাকার জুরাইন এলাকার মৃত আব্দুল করিমের ছেলে। আসামিকে জিজ্ঞাসাবাদে তিনি জানান, সাব্বির ও নিহত রানা পূর্বপরিচিত এবং একই এলাকার বাসিন্দা। তারা বিভিন্ন সময় চুরি ছিনতাই করে। টাকা-পয়সা লেনদেন নিয়ে তাদের সমস্যা সমাধানের জন্য সাব্বিরের বাসায় তারা একত্রে মিলিত হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে সাব্বির ও তার ভাই সাজ্জাদ সুইচ গিয়ার দিয়ে রানাকে হত্যার পর বস্তাবন্দি করে ২/৩ দিন মরদেহ রুমে লুকিয়ে রাখে।

পরে ৯ ডিসেম্বর ভোরে ফতুল্লার মুন্সিবাগ এলাকার নির্জন রাস্তায় মরদেহ ফেলে পালিয়ে যায়। সাজ্জাদকে গ্রেফতারের জন্য অভিযান চলমান। সাব্বিরের বিরুদ্ধে কদমতলী থানায় ছিনতাই ও চুরির মামলা রয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।