গোগনগরে ইসমাইলের পাশে হাই

নগর প্রতিবেদক

নারায়ণগঞ্জ সদর থানাধীন গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পরবর্তী সহিংসতায় গুরুতর আহত গোগনগর ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ডা. মৌলভী ইসমাইল হোসেনকে দেখতে তার বাড়িতে ছুটে গেলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মো. আবদুল হাই।

শনিবার (২০ নভেম্বর) সকালে চর সৈয়দপুর এলাকায় তার নিজ বাড়িতে গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন । এময়ে আবদুল হাই বলেন, নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর যে হামলা হয়েছে তা সত্যিই দুঃখজনক। অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন আহমেদ, গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আঃ আজিজ মাষ্টার, সাধারণ সম্পাদক এবিএম আজহারুল ইসলাম, সোনাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. শাহজাহানসহ ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

প্রসঙ্গত, গত ১৩ নভেম্বর রাতে নির্বাচনকে কেন্দ্র করে নৌকার পক্ষে কাজ করায় গোগনগর ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ডা. মৌলভী ইসমাইল হোসেনকে নিজ দোকানে তান্ডব চালিয়ে ভাঙচুর করে এবং হত্যার উদ্দেশ্যে কুপিয়ে মারাত্মক জখম করেন প্রতিপক্ষের লোকজন ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ