প্রাক্তন ফিরে আসতে চায়?যা করতে পারেন আপনি

প্রাক্তন ফিরে আসতে চায়?যা করতে পারেন আপনি
ডেইলি নারায়ণগঞ্জ রিপোর্ট :প্রাক্তন মেসেজ করেছেন বলেই যে রিপ্লাই দিতে হবে এমন কিন্তু নয়। বরং আগে ঠান্ডা মাথায় ভাবুন কেন তিনি টেক্সট করলেন। যে একবার ছেড়ে চলে যায় তাকে বিশ্বাস না করাই ভালো


ডেইলি নারায়ণগঞ্জ রিপোর্ট :প্রাক্তন মেসেজ করেছেন বলেই যে রিপ্লাই দিতে হবে এমন কিন্তু নয়। বরং আগে ঠান্ডা মাথায় ভাবুন কেন তিনি টেক্সট করলেন। যে একবার ছেড়ে চলে যায় তাকে বিশ্বাস না করাই ভালো

প্রাক্তন প্রাক্তনই।
তাঁকে নতুন করে নিজের ভাবার মধ্যে কিন্তু কোনও যুক্তি নেই

ব্রেকআপের পর এক্সকে বিশ্বাস নয়



চাকরি সূত্রে প্রথম ট্রেনিংয়ে গিয়ে তিস্তার সঙ্গে আলাপ হয় অরিন্দমের। সেখানে একসঙ্গে থাকতে থাকতেই গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। এরপর পোস্টিং নিয়ে যে যার মতো দুটো ভিন্ন রাজ্যে চলে যায়। কিন্তু থেকে যায় সম্পর্ক। অফিস, কাজ, ছুটি এসব মিলিয়ে দেখা একটু কমই হত, কিন্তু বন্ধুত্ব ছিল অটুট। সম্পর্কের প্রায় আড়াই বছরের মাথায় হঠাৎ করেই অরিন্দমের সঙ্গে তিক্ততা শুরু হয়। কারণে অকারণে অরিন্দম তার সঙ্গে খারাপ ব্যবহার করতে শুরু করে। অরিন্দমের চোখে তখন সে শুধুই খারাপ।

এরকম টালবাহানা মাস ৬ চলার পর ওদের ব্রেকআপ হয়ে যায়। ব্রেকআপের পর প্রায় এক বছর তাদের কোনও যোগাযোগ ছিল না। এমনকী তিস্তা অরিন্দমকে সোশ্যাল মিডিয়া থেকে ব্লকও করে দিয়েছিল। হঠাৎ কিছুদিন হল সেই চেনা নম্বর থেকে আবার মেসেজ আসা শুরু হয়েছে। মেসেজ দেখে রেখে দিলেও কোনও রিপ্লাই দেয়নি। তবে কোথাও যেন তিস্তা বিরক্ত হয়েছিল। কিছু সময়ের জন্য দুর্বল হয়ে পড়লেও মনকে বুঝিয়েছিল আর যাই হোক অরিন্দমের কাছে কোনওদিনই ফেরা যাবে না। ব্রেকআপের পর আপনার জীবনেওআবার নতুন করে নাক গলাতে চাইছেন Ex? ঝামেলা না করে ঠান্ডা মাথায় যেভাবে পরিস্থিতির সামাল দেবেন।

আপনার মনে কতটা প্রভাব ফেলছে- প্রাক্তন প্রাক্তনই। তাঁকে নতুন করে নিজের ভাবার মধ্যে কিন্তু কোনও যুক্তি নেই। কেউ আপনাকে মন থেকে ধরাশায়ী করতে তখনই পারবে যখন আপনিও তাঁকে সেই সুযোগটা দেবেন। সব সময় ফোকাস রাখুন নিজের উপর। নিজের ভালো থাকায় যেন কোনও রকম ক্ষতি না হয় অবশ্যই সেদিকে নজর রাখুন।
সঙ্গে সঙ্গে রিপ্লাই নয়- এক্স মেসেজ করেছেন বলেই যে সঙ্গে সঙ্গে রিপ্লাই পাঠাতে হবে এমন কিন্তু নয়। রেগে গিয়ে কখনও কিছুই করবেন না। বরং ঠান্ডা মাথায় ভাবুন। নিজের মূল্যবান সময় নষ্ট না করে পরে উত্তর দিন।

বর্তমান নিয়ে ভাবুন- একটা সম্পর্ক থেকে বেরিয়ে আসার পর সঙ্গে সঙ্গেই নতুন প্রেম নাও হতে পারে। অনেকেই স্রেফ নিজেকে ভালোবেসে দিন কাটিয়ে দেন। আর ব্রেকআপের দু বছর পর নতুন সম্পর্ক তৈরি হলে ক্ষতি কি! তাই Ex টেক্সট করলেও তা ধর্তব্যের মধ্যে আনবেন না। জঞ্জাল ভেবে সঙ্গে সঙ্গেই ডিলিট করে দিন।

EX-এর সঙ্গে কফি ডেটে না যাওয়াই ভালো- ধরা যাক, Ex আপনাকে মিষ্টি করে একটা মেসেজ করল আর আপনি ভাবলেন দেখা করে সব ঝাল পুষিয়ে নেবেন। কেন তিনি আপনার সঙ্গে এমনটা করলেন তার উত্তর চাইবেন। ভুল করছেন।এমনটা কিন্তু করবেন না। এতে শারীরিক ও মানসিক ভাবে আপনারই ক্ষতি। Ex মানে Ex।

কারণ খুঁজুন- যিনি আপনাকে একদিন অপমান করে তাড়িয়ে দিয়েছিলেন হঠাৎ করে কেনই বা তিনি আপনার বন্ধু হয়ে ওঠার চেষ্টা করছেন সেই কারণ টা খুঁজুন। রাতারাতি সব কিছু ভুলে বন্ধু হওয়া যায় না। এমন মানুষরা বরাবর স্বার্থপর হন। নিজেদের কিছু উদ্দেশ্য নিয়েই হয়তো আপনার কাছে ফেরার চেষ্টা করছে। তাই ফাঁদে পা দেওয়ার আগে ভাবুন একবার।

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ