নৌকার বিরুদ্ধে রায় দিতে হবে: কামাল

- Advertisement -

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেছেন, তারা আমাদের নেত্রী খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে। আমাদের নেত্রীকে বন্দী রেখে চিকিৎসা করতে দিচ্ছে না। মনে রাখতে হবে এই সরকার আমাদেরকে কিভাবে নির্যাতন করেছে। আমি মনে করি আল্লাহ আমাদের এই নৌকার বিরুদ্ধে রুখে দাড়ানোর একটি সুযোগ দিয়েছে।সময় এসেছে, নৌকার বিরুদ্ধে রায় দিতে হবে।

নারায়ণগঞ্জ জেলা, মহানগর এবং সদরের ৮টি ওয়ার্ড বিএনপির নেতাকর্মীদের সাথে রবিবার (২৬ ডিসেম্বর) বিকেলে মিশনপাড়ায় অবস্থিত তার নিজ বাস ভবনে আয়োজিত এক মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা যারা বিএনপি করি আমাদের উপরে মিথ্যা মামল হয়েছে। আজ যারা বলে আমরা নারায়ণগঞ্জবাসীর সুখ দুঃখের সাথী, তারা তো আমাদের কাছ থেকেই ভোট পেয়েছে। তাই এবার আমাদের এই নৌকার বিরুদ্ধে রায় দিতে হবে। আপনারা জানেন, ২নং রেল গেইট এলাকায় আমাদের একটি অফিস ছিলো, সেইটাকে গুরিয়ে দেয়া হয়েছে। সেখানে নাকি হাসপাতাল করার কথা, কিন্তু আজ পর্যন্ত তার কিছুই হয়নি। এটি করেছে আইভী।

তিনি বলেন, আপনারা কিন্তু তাকে বিএনপি ও জামাত এর ভোট দিয়ে গত বারের নির্বাচনে জয়ী করিয়েছিলেন। এবার আমরা যাতে মিটিং না করতে পারি সেই ব্যবস্থাও করা হয়েছে। তাই আমাদের সকলকে একসাথে এড. তৈমূর আলম খন্দকারের হাতকে শক্তিশালি করতে হবে। ইনশাআল্লাহ আমাদের বিএনপির পতাকা উড়বেই।

এ সময় উপস্থিত ছিলেন, এ সময় উপস্থিতি ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক নুরুল হক চৌধুরী দিপু, সাবেক দপ্তর সম্পাদক আক্তার হোসেন খোকন শাহ, মহানগর শ্রমিক দলের যুগ্ম সম্পাদক মো. জামাল হোসেনসহ জেলা, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড বিএনপির নেতাকর্মী।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page