ঢাকাশনিবার , ২৯ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী ডাকলে ভীমরুলের চাকের মত লক্ষ লোক ঢাকা যাবে

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ২৯, ২০২২ ৯:২৩ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমরা খেলতে জানি, খেলা হবে এবং আমরা সে খেলায় জিতবো। আপনারা আমার কথা হালকা ভাবে নিবেন না। কর্মী থাকেন সম্মান বেশি পাবেন। রাজনীতি করতে এসেছি বেচতে আসিনি। আমরা রাজনীতি বেচে খাই না। এ দেশটাকে বাচাতে আমাদের বাচ্চার ভবিষ্যতের জন্য আমাদের আরেকবার ক্ষমতায় আসতে হবে। ছোট্ট একটা দেশে বড় বড় শক্তি ইনভলভ হয়ে গেছে। প্রস্তুতি নেন যেন আমাদের মা যদি ডাক দেয় যেন ভীমরুলের চাকের মত লোক নারায়ণগঞ্জ থেকে ঢাকা যেতে পারে।

শনিবার (২৯ জানুয়ারি) নমপার্কে আওয়ামীলীগের এক কর্মীসভায় একথা বলেন তিনি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সংসদে দাড়িয়ে বলে আমি পড়ি না সেই প্রথম আলো ট্রেনিং দেয় নারায়ণগঞ্জে আওয়ামী লীগ কীভাবে করতে হবে। প্রথম আলো যখন ট্রেনিং দেয় তখন বুঝতে হবে সামথিং ইজ রং। দিপু মনিকেও টার্গেট করা হয়ে। এখানে পর্দার আড়ালে কিছু লোক আছে। গোলার আজম যখন নাগরিকত্ব পায়নি তখন নারায়ণগঞ্জের একটি বাড়িতে আসেন। তাদের এখন অবেক ইন্ডাস্ট্রি। আরেকজন হচ্ছে বঙ্গবন্ধুর হত্যাকারী বজলুল হুদার পারিবারিক সদস্য। তিনিও অঢেল টাকার মালিক। তারা ফাইনান্স করছে। দলের ভেতর করছে হয়ত বাইরেও করছে৷ তারা ভাবছে এদের সরিয়ে দিলে তাদের সুবিধা হবে। তাদের খেলা ইট এন্ড রান। যারা এটা খেলতে চান তাদের বলতে চাই চলেন খেলি। এবার কিন্তু আমরা খেলার জবাব কঠিন ভাবে দেয়া যায়।

আমার কাছে ভাল লেগেছে। অনেকে আওয়ামী লীগের কথা বলতে বলতে মৃত্যুর সময় কী বলবে তাও বলে দিয়েছেন। আমি আশাকরি সামনের ক্রাইসিসে আপনাদের রাজপথে পাবো।

তিনি বলেন, আমার কষ্ট লেগেছে আমি কথা বলতে পারিনি কারন বললে অনেক কথা হবে। নয়ত আমাদের আরও কয়েকজন কাউন্সিলর পাস করত। এ সুযোগে কিছু আওয়ামী লীগের নেতা সন্ত্রাসীদের স্টাবলিশ্ড করার চেষ্টা করেছে। নির্বাচন শেষ কর্মীদের চোখ আপনাদের দিকে থাকবে। আমি আনোয়ার ভাই ও খোকন সাহাকে দায়ী করতো চাই। আপনাদের কথা বলা উচিত ছিল। কারন আমার একটা দিয়ে হবে না আমার সকল ওয়ার্ড ইউনিয়ন দরকার। প্রতি ওয়ার্ডে দুই তিনজন করে প্রার্থী দাড়িয়ে গেছেন। আমি সকলের কাছে ভিক্ষা চাই। আমরা সকলে ভাই আমাদের একটা পরিবার আমাদের মা শেখ হাসিনা। আমরা ঈমানদারির সাথে মরতে চাই। যারা খেলতে চাইবে তাদের ঘরে ঘরে ঢুকে আঘাত করা হবে।

তিনি আরো বলেন, আপনারা এলাকা গোছান। আপনারা শুরু করেন আমরা আপনাদের পাশে আছি। প্রতি মহল্লায় পাঞ্চায়েত কমিটি হবে। তাদের কাজ মাদক,  ভূমিদস্যুদের হাত থেকে মানুসক রক্ষা করা। আমরা মানুষকে ভালবেসে তাদের মন জয় করবো। কষ্ট লাগে যখন ত্যাগী লোকেরা কষ্ট পায়। আঘাত আসবে এটা কনফার্ম। কতটুকু আসবে জানি না। বলবো না, যুদ্ধের কিছু রনকৌশল আছে। আগামী শুক্রবার প্রতিটা এলাকায় যার যার মসজিদে দোয়া করবেন যে দেশে করোনা মুক্ত হয় এবং শেখ হাসিনাকে যেন আল্লাহ শক্তি দেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।