ঢাকারবিবার , ১৯ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বেড়াতে এসে যৌনপীড়নের শিকার শিশু, অভিযুক্ত গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক
জুন ১৯, ২০২২ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

বন্দরে বোনের বাড়িতে বেড়াতে এসে ১০ বছরের এক শিশু যৌনপীড়নের শিকার হয়েছে। এ ঘটনার দায়ে বন্দর থানা পুলিশ অভিযুক্ত লম্পট আব্দুল মালেক (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে । শনিবার (১৮ জুন) রাতে বন্দর থানার একরামপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত লম্পট আব্দুল মালেক চাঁদপুর জেলার সদর থানার ইব্রাহিমপুর এলাকার লতিফ বেগ মিয়ার ছেলে।

এর আগে গত ১৭ জুন শুক্রবার রাত ৮টায় বন্দর থানার একরামপুর এলাকার লেংটাবাড়ি তিন তলা ছাদের উপরে ওই যৌনপীড়নের ঘটনাটি ঘটায়। এ ঘটনায় ভূক্তভোগী শিশুর বড় বোন হাবিবা আক্তার বাদী হয়ে উল্লেখিত লম্পটকে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন। যার মামলা নং- মামলা নং- ৩৩(৬)২২।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা যৌনপীড়নের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটি চাঁদপুর থেকে তার বড় বোনের বাড়িতে বেড়াতে আসে। পরে গ্রেপ্তারকৃত মালেক গত শুক্রবার রাতে শিশুটিকে ডেকে নিয়ে একটি তিন তলা ভবনের ছাদে নিয়ে স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌনপীড়ন করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আমরা সাথে সাথে মালেককে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করেছি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।