ঢাকারবিবার , ২১ নভেম্বর ২০২১
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

অয়ন ওসমানের জন্মদিন উপলক্ষ্যে দোয়া

আবু বকর সিদ্দিক
নভেম্বর ২১, ২০২১ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, সিদ্ধিরগঞ্জ:

কেক কেটে নয়, দীর্ঘ ও সুন্দর জীবনের জন্য দোয়া কামনার মাধ্যমে সিদ্ধিরগঞ্জে অয়ন ওসমানের জন্মদিন পালন করলো ছাত্রলীগ। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের ৩৪ তম জন্মদিন ছিল রবিবার (২১ নভেম্বর)। নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি নাসিম মাহমুদ তপনের উদ্যোগে এ দোয়ার অনুষ্ঠান হয় সিদ্ধিরগঞ্জের পাইনাদী দারুল উলুম মাদরাসায়।

রবিবার আসরের নামজের পর অনুষ্ঠিত উক্ত দোয়ার অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা দ্বীন ইসলাম। এতিম ছাত্র ও এলাকার মুসল্লিদের নিয়ে অনু্িষ্ঠত দোয়ায় তিনি ওসমান পরিবারের দীর্ঘ জীবন ও সুস্বাস্থ্য কামনা করেন। এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সিরাজুল ইসলাম,

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক দ্বীন ইসলাম, যুবলীগ নেতা টিপু গাজী, মাষ্টার সুমন, ফারুক ও মোঃ আরমান প্রমুখ। মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি নাসিম মাহমুদ তপন এসময় সকলের কাছে দোয়া চেয়ে বলেন, পুরো নারায়ণগঞ্জ জেলার সকল ছাত্র সমাজের অভিভাবক অয়ন ওসমান। আমি তাঁর জন্মদিনে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।