ঢাকাসোমবার , ২৯ নভেম্বর ২০২১
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নগরীতে মৎসজীবী লীগের আনন্দ র‌্যালী

আবু বকর সিদ্দিক
নভেম্বর ২৯, ২০২১ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

নগর প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগকে সহযোগী সংগঠন হিসেবে স্বীকৃতি প্রদানের ২য় বর্ষপূর্তী উপলক্ষ্যে নগরীতে আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় মহানগর আওয়ামী মৎসজীবী লীগের উদ্যোগে এ আনন্দ র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালী শেষে ২নং রেল গেটস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

এসময় মহানগর মৎসজীবী লীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক নূর হোসেন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিকভাবে ধন্যবাদ ও শুভেচ্ছা জানাই। কারন তিনি মৎসজীবী লীগকে তিনি সহযোগী সংগঠন হিসেবে ঘোষনা করেছেন। আজকে এ আনন্দ র‌্যালীতে উপস্থিত হওয়ার জন্য সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। আগামী ১৬ ডিসেম্বর আমরা এর চাইতে অনেক বড় একটি আনন্দ মিছিল করবো। আর এজন্য সকলের সহযোগীতা কামনা করছি।

এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী মৎসজীবী লীগ নারায়ণগঞ্জ জেলার ভারপ্রাপ্ত সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মনির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা হামিদ বাপ্পি, মহানগরের সদস্য সচিব জনি খান, যুগ্ম আহ্বায়ক বিল্লাল হক, আনোয়ার হোসেন, জাকির হোসেন, আনিসুজ্জামান জুয়েল, রাজিব মোঃ সুজন সহ সদর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।