ঢাকাশনিবার , ১১ ডিসেম্বর ২০২১
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মনোনয়নপত্র সংগ্রহ করলেন কাউন্সিলর ঝন্টু

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ডিসেম্বর ১১, ২০২১ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ সিনতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১১নং ওয়ার্ড কাউন্সিলর ও কাউন্সিলর প্রার্থী জমশের আলী ঝন্টু।

শনিবার (১১ ডিসেম্বর) বেলা সোয়া ১২ টায় নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কমিশনারের কার্যালয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে তিনি এ মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এসময় তিনি বলেন, আজকে আমি খুবই আনন্দিত কারন আমার ওয়ার্ডের ভোটারদের উৎসাহে আমি মনোনয়নপত্র সংগ্রহ করছি। ওয়ার্ডবাসী আমাকে এতটা ভালোবাসে যার ফলে তাদের অনুরোধে আমাকে এবারের নির্বাচনে অংশগ্রহন করতে হচ্ছে।

কারন বিগত প্রায় ৩০ বছর যাবৎ আমি অত্র এলাকার জনপ্রতিনিধি হিসেবে কাজ করছি। আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব আমি সবসময় চেষ্টা করেছি ওয়ার্ডবাসীর উপকার করার।

এবারের নির্বাচনে অংশগ্রহন করার তেমন ইচ্ছে আমার ছিলোনা কিন্তু এলাকাবাসীর ভালোবাসা ও তাদের ইচ্ছায় আমি এবারও নির্বাচনে অংশ নিয়েছি। যতদিন বেঁচে আছি ততদিন ওয়ার্ডবাসীর সেবা করাই আমার জীবনের লক্ষ্য।

এসময় উপস্থিত ছিলেন- আলমাছ মিয়া, ফারুক হোসেন, আনোয়ারুল ভূইয়া টিটু, মনিরুজ্জামান শাহীন, শাহাদাত হোসেন, বাবু, মন্টু মিয়া, রাকিব আহমেদ, শামীম হোসেন, ইনজয়, সুজন মিয়া, নাহিদ হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।