ঢাকামঙ্গলবার , ২৮ ডিসেম্বর ২০২১
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বিন্নীর বই এর সমর্থনে জনতার ঢল

আবু বকর সিদ্দিক
ডিসেম্বর ২৮, ২০২১ ১০:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

ডেইলি নারায়ণগঞ্জ রিপোর্ট: আসন্ন নাসিক নির্বাচনে কাউন্সিলর পদপার্থী শারমিন হাবিব বিন্নী প্রতীক পাওয়ার পর বিশাল এক  শোডাউন করেন ২৮ ডিসেম্বর মংগলবার দুপুর ১২:৩০ ঘটিকায় সিটি  নির্বাচনে কাউন্সিলর পার্থী বিন্নী প্রতীক পাবার পরই শহরের চাষাড়া থেকে শুরু করে আমলাপাড়া, নন্দিপাড়া,পালপাড়া,মাসদাইর কলেজ রোড দেওভোগ এ শত জনতা শোডাউন এ অংশ গ্রহন করেন।

সমাজের সকল শ্রেণীর প্রতিনিধি হিসেবে এই কাউন্সিলর পার্থী  সর্বস্তরের মানুষের কাছে একজন সাদা মনের মানুষ হিসেবে জায়গা করে নিয়েছে।

আগামী ১৬  জানুয়ারি  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে সাধারণ ভোটাররা ভোট দিয়ে তাকে বিজয়ী করবেন বলে আশা করেন।

নেতাকর্মী ও ভোটারদের সহ সকলের ভোট ও দোয়া কামনা করছেন কাউন্সিলর পদপার্থী শারমিন হাবিব বিন্নী।

স্থানীয়রা বলছেন, এবারের নির্বাচনেও  বিন্নী  বিপুল ভোট পেয়ে বিজয়ী হবেন তিনি। এলাকাজুড়ে তার অবস্থান অন্যসব প্রার্থীদের চেয়ে অনেকটা ভালো রয়েছে। এর কারন তিনি সবসময় সকলস্তরের লোকদের বিপদে আপদে তাদের পাশে দাড়িয়েছেন বাড়িয়ে দিয়েছে সহযোগিতা হাত। করোনাকালীন সময়ে নিজের ৩টি ওয়ার্ড এ অনেক হতদরিদ্রের মাঝে খাদ্যসহায়তা, নগদ অর্থ বিতরনও করেছেন তিনি। নিজ উদ্যোগে কর্মহীন অসচ্ছল ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে খোজখবর রেখেছেন যাদের সংসারে সংকট দেখা দিয়েছিলো তাদেরকে  ব্যক্তিগতভাবে  সহযোগিতা দিয়েছেন। তাই গরীব অসহায় মানুষদের পাশে থাকার কারনেই আজ তিনি আমাদের উন্নয়নের রুপকার গরীবের বন্ধু হিসেবে পরিচিতি পেয়েছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।