ঢাকাশুক্রবার , ৩১ ডিসেম্বর ২০২১
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

জনগণ চায় পরিবর্তন

আবু বকর সিদ্দিক
ডিসেম্বর ৩১, ২০২১ ৯:৩২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) করপোরেট ঠিকাদারির সিন্ডিকেটের কবলে পড়ে গেছে। এ ঠিকাদারি সিন্ডিকেট বন্ধ না করা পর্যন্ত অর্ধ সমাপ্ত যত কাজ আছে সমাপ্ত হবে না। এটা পড়েই থাকবে। শহরের ম-লপাড়া ছোট একটি ব্রিজের কাজ করতে তিন বছর হয়ে গেছে। এ উন্নয়ন জনগণ চায় না। জনগণ এখন পরিবর্তন চায়।

এমনটাই জানালেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

তৈমূর আলম খন্দকারের দাবি, ‘সরকারি দলের কিছু বড় বড় নেতা বিভ্রান্তিমূলক কথা-বার্তা ছড়াচ্ছেন। তবে জনগণের গণজোয়ারের কাছে কোনো বিভ্রান্তি টিকে না’। সিটি নির্বাচন নিয়ে কোনো ইঞ্জিনিয়ারিং করলে সরকারের পতন হবে বলে হুঁশিয়ারি দেন তিনি। 
শুক্রবার (৩১ ডিসেম্বর) দুপুরে নগরীর ঐতিহ্যবাহী ডিআইটি জামে মসজিদে জুম্মার নামাজ শেষে মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময়কালে তৈমুর আলম এসব কথা বলেন।

মুসল্লিদেও সাথে নানা আলাপকালে তৈমূর আলম- ‘স্বাস্থ্যসম্মত, নিরাপদ ও পরিবেশবান্ধব নারায়ণগঞ্জ সিটি করপোরেশন’ গড়ার প্রতিশ্রুতি দেন।
তৈমূর আলম বলেন, রাষ্ট্র শাসন ব্যবস্থা কায়েম করবে আর জনগণের কল্যাণ পৌরসভা বা সিটি করপোরেশন কাজ করবে। এর মধ্যে বেকারত্ব দূর করা, বেকার ভাতা-স্বাস্থ্য পরিবেশের দিকে নজর দেওয়া সিটি করপোরেশনের কাজ। স্থানীয় মানুষের সামাজিক সমস্যা দূর করা তাদের কাজ। একটা কমিউনিটিতে ঝগড়া হলেও সেটা স্থানীয় সরকারের দায়িত্ব।

তৈমুর বলেন, আমি গাছতলা থেকে জনগণের সঙ্গে। আমি রিকশা ইউনিয়ন-ঠেলাগাড়ি ইউনিয়ন করেছি। খেটে খাওয়া সাধারণ মানুষের পাশে আমি আমার জীবন কাটিয়েছি। এবার বিএনপির হস্তক্ষেপ নেই, এবার জনগণের ম্যান্ডেট। আমি যদি বসে যাই জনগণ এর বিচার কবরে গিয়ে হলেও করবে। জনগণের সঙ্গে বেঈমানি করার কোনো সুযোগ নেই। 

এর আগে তৈমুর সকালে সিদ্ধিরগঞ্জের ৬ নম্বর ওয়ার্ডের আদমজী, শুমিলপাড়া, বিহারি কলোনী, নতুন বাজার, আইলপাড়া, এসও রোড, ম-লপাড়া, বাঘপাড়া, বার্মাশীল এলাকায় গণসংযোগ করেন। 

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।