ঢাকাশুক্রবার , ৩১ ডিসেম্বর ২০২১
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বাজেয়াপ্ত হবে অসিতের জামানত: খোকন সাহা

আবু বকর সিদ্দিক
ডিসেম্বর ৩১, ২০২১ ১১:১০ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, আমি তো নির্বাচন করার জন্য টিকিট পাইনি। দল মনে করছে এই পদে আমি ফিট না, তাই দেয় নাই। প্রধানমন্ত্রী যে নির্দেশ দিয়েছেন- আমি সেই ভাবেই কাজ করছি। আপনারা সবাই যদি আরমানের পাশে থাকেন তাহলে অসিতের জামানত বাজেয়াপ্ত হবে। ও তো কোন উন্নয়নই করে নাই। রাস্তার পাশে দোকান বসায় রাখছে। মানুষ হাটতে পারে না, বাচ্চাদের খেলাধুলা করার মতো একটা মাঠও রাখে নাই।

শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেলে নগরীর সদর থানা পুকুর পার এলকায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১৫নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী (লাটিম মার্কা) জিএম আরমানের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খোকন সাহা বলেন, দলের সিদ্ধান্তের বাইরে আমি যাই না। মেয়র নির্বাচনে দল যাকে নমিনিশন দিয়েছে, আমি প্রতিনিয়ত তার পক্ষে কাজ করছি। আর কাউন্সিলর নির্বাচনে এই ওয়ার্ডে দল একক ভাবে আরমানকে সমর্থন দিয়েছে, এ জন্য আমি আসলাম। করবেন আওয়ামী লীগ ভোট, দিবেন অসিতকে, এটা হবে না।

তিনি আরও বলেন, অসিতের নেতারা বঙ্গবন্ধুকে বঙ্গবন্ধু বলে না, বলে শেখ মুজিব। ওরা ও ওদের নেতাকর্মীরা বর্তমান সরকারকে বলে ভোট ডাকাত। আরমান আমার দলের যুগ্ম সাধারণ সম্পাদক, আমি তো ওর জন্য আসবোই। দল করতে গেলে ভুলত্রæটি হতেই পারে, আরমানের যদি কোন ভুল হয়ে থাকে, তাহলে ক্ষমা করে দিবেন। আপনারা আরমানের মতো ভালো ছেলের ডাকে সারা দিয়েছেন, আমি আপনাদের সারা জিবন মনে রাখবো।

এ সময় কাউন্সিলর প্রার্থী জিএম আরমানের সভাপতিত্বে আরও উপস্থিথ ছিলেন, বাংলাদেশ হিন্দু পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, পরিবেশবিদ সুজিত সরকার প্রমূখ।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।