নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে বিন্নী

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচার প্রচারণায় সংরক্ষিত আসনে ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডের নারী  কাউন্সিলর পদপার্থী শারমিন হাবিব বিন্নী  জনপ্রিয়তা এবং প্রচার প্রচারণায় প্রতিদ্বন্ধী প্রার্থীর মধ্যে শীর্ষে রয়েছেন ।ইতিমধ্যে তিনি তাহার সংরক্ষিত আসনের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দল মত নির্বিশেষে সকল পেশাজীবি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা নিয়ে নির্বাচনী প্রস্তুতি সহ বিভিন্ন কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন।

সুশীল সমাজ এবং সচেতন মহলের লোকজন বলেন, সংরক্ষিত আসনের ১৩, ১৪,ও ১৫ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর  পদপ্রার্থীদের মধ্যে শারমিন হাবিব বিন্নী যোগ্য নেত্রী হিসেবে পরিচিত ।তিনি জনমনে ব্যাপক সাড়া ফেলেছেন এবং সাধারণ মানুষের আলোচনার শীর্ষে রয়েছেন ।তিনি অত্র আসনের গরিব দূঃখী,বয়স্ক, বিধবা মহিলা ও অসহায় মানুষের পাশে থেকে বিভিন্ন সামাজিক মানবতার সেবক হিসেবে জনগণের কল্যানে কাজ করে যাচ্ছেন ।সংরক্ষিত ১৩,১৪ ও১৫ নং ওয়ার্ডের সকল পেশাজীবি মানুষের একটাই দাবি কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে তারা  মানুষের সুখে দুঃখে যে কোনো অবস্থায় বিন্নি কে তাদের সু:খ দু:খের অংশীদার হিসেবে তাদের কাছে পাবেন বলে তাদের আশ্বাস।তারা জানান, সব সময় মানুষের জন্য বিন্নির সহযোগিতার দরজা খোলা পেয়েছেন ।ভোটাররা জানান,নির্বাচনে টাকার কাছে বিবেক বিক্রি না করে উন্নয়নের ধারা বৃদ্ধি করার জন্য বিপুল ভোটের মাধ্যমে মহিলা কাউন্সিলর  হিসেবে পরিচ্ছন্ন এবং ত্যাগী নেত্রী শারমিন হাবিব বিন্নি কে জয়যুক্ত করা হবে।

তিনি ইতিপূর্বে বৈশ্বিক মহামারি করোনা কালীন সময়ে ভয়াবহ পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে থেকে মহান সেবিকা হিসেবে নিয়োজিত ছিলেন এবং গরীব দুঃখী মানুষের পাশে থেকে চিকিৎসা সেবায় সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।নিজ অর্থায়নে এলাকার মানুষকে তিনি খাদ্য,বস্ত্র সহ ঋনগ্রস্থ মানুষকে ঋনমুক্ত করেছেন। এলাকার লোকজন বলেন,শারমিন হাবিব বিন্নির মত পরিচ্ছন্ন, সুন্দর মনের অধিকারী এবং ত্যাগী মহিলার তুলনায় আর কেউ নেই।

এ বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর পদ পার্থী শারমিন হাবিব বিন্নী জানান, দীর্ঘদিন যাবৎ সমাজে উন্নয়ন মূলক সকল কর্মকান্ড ও মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছি। আশা করি এবারের নির্বাচনে জনগণ আমাকে বিপুল ভোটে বিজয় করে আমার সংরক্ষিত ওয়ার্ডের জনগনের সেবা ও উন্নয়ন করার সুযোগ দিবেন ।মানুষের ভালবাসা নিয়ে সঠিক নির্বাচনের মাধ্যমে জনগনের রায়ে আমি জয়যুক্ত হব বলে শতভাগ বিশ্বাস করি।

এ সময় উপস্থিত ছিলেন,মো: আশরাফ চৌধুরি, মো: রাজা, মো:গোলাম হোসেন, মো: রাজু, মো: জনি, মো: জুয়েল, মো: লিটন, মো: রনি সহ আরো অনেকে।
আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ