ঢাকাসোমবার , ৩ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচনী প্রচার-প্রচারণায় বিন্নি

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ৩, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

নির্বাচন যত ঘনিয়ে আসছে, ততই উৎসকমূখর পরিবেশ সৃষ্টি হচ্ছে নগর জুড়ে। প্রার্থীরাও ব্যস্ত সময় পার করছেন তাদের প্রচার প্রচারণায়। আসন্ন সিটি নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর সংরক্ষিত ১৩,১৪,ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শারমিন হাবিব বিন্নি তার নির্বাচনী উঠান বৈঠক ও প্রচার প্রচারণা চালিয়েছেন।

৩ জানুয়ারি সোমবার সাড়ে ৪ টায় দেওভোগ এর দাতাসড়কে নির্বাচনী উঠান বৈঠকটি অনুষ্ঠিত হয়। উঠান বৈঠক শেষে শারমিন হাবিব বিন্নি তার সমর্থকদের নিয়ে ওয়ার্ডের দেওভোগ, জিমখানা ও দাতাসড়কসহ বিভিন্ন স্থানে তার নির্বাচনী প্রচারণা চালায়।

উঠান বৈঠকে বিন্নি বলেন, বিগত সময়ে আপনারা বিপুল ভোটের ব্যবধানে আমাকে নির্বাচিত করেছিলেন। আমি আপনাদের সেবার মাধ্যমে তার সম্মান রাখার চেষ্টা করেছি। কতটুকু পেরেছি আপনারাই তার প্রমান। সিটি কর্পোরেশন কর্তৃক দেয়া সকল ধরনের সুযোগ সুবিধা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ সকল কিছু আপনাদের মাঝে সঠিকভাবে বন্টন করেছি। যেখানে যেখানে রাস্তাঘাটের প্রয়োজন তা করে দিয়েছি। যেখানে খাবার, বস্ত্রের প্রয়োজন সেখানে আমরা খবর নিয়েছি। এ ছাড়াও আমার ওয়ার্ডে সিটি কর্পোরেশন এর দেয়া ত্রান দেয়ার পরেও আমার নিজ অর্থায়নে আপনাদের চাহিদা পূরণের চেস্টা করেছি।

তিনি আরোও বলেন, মহামারি করোনার মত ভাইরাসে যেখানে মানুষ ঘর থেকে বের হতে ভয় পেত সেখানে আমি সবার মাঝে বিভিন্ন প্রয়োজনীয় ত্রান পৌছে দিয়েছি মানুষের ঘরে ঘরে। আপনারা সবাই দোয়া করবেন এভাবেই যেন আপনাদের সেবা করে যেতে পারি। তাই আসন্ন নির্বাচনে আমাকে আবারো জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুজোগ আমাকে দিবেন। বই প্রতীক যাতে আপনাদের মাধ্যেমে বিজয় লাভ করে সেই আশাটাই আমি ব্যক্ত করি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।