কর্মী সভায় নাসিম

না.গঞ্জের মানুষ নৌকার পক্ষে

কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেছেন, নারায়ণগঞ্জের মানুষ সব সময় মুক্তিযুদ্ধের পক্ষে এবং আওয়ামী লীগের পক্ষে। গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে, স্বৈরাচার বিরোধী আন্দোলনে নারায়ণগঞ্জের মানুষরা জাতির জনক বঙ্গবন্ধুর আর্দশে কাজ করেছে। এই নারায়ণগঞ্জের মানুষের প্রতি আমাদের সম্মান শ্রদ্ধা আছে। আমরা চাই, আপনারা আপনাদের বিবেক দিয়ে উপযুক্ত মানুষের কাছে এই প্রচারণাটা আরও জোরদার করেন সেক্ষেত্রে বিজয় শতভাগ নিশ্চিত হওয়া সম্ভব।

সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর দুই নম্বর রেলগেইট এলাকায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের সাথে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমরা জানি এখানে বিএনপি কি করতে চায়। জামাত-শিবির, রাজাকার যত রকমের অপশক্তি আছে তাদেরকে নিয়ে বিএনপি এখানে ভিন্ন খাত সৃষ্টি করতে চায়। এখানকার সার্বিক উন্নয়ন তারা ব্যাহত করতে চায়। এটা দেশবাসীও জানে। এ জেলা ব্যবসা-বাণিজ্যে স্বয়ংসম্পূর্ণ।

তাই এ জেলার গুরুত্ব অনেক। এ জেলার উন্নয়ন ব্যাহত করে বিএনপি দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়। এ কাজটি যাতে তারা কোনোক্রমে করতে না পারে সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে। এটা আপনাদের সবার কর্তব্য। আমাদের নেতাকর্মীরা প্রতিটি জায়গায় ভোট চাইতে যাচ্ছে জননত্রেী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে এ দেশের উন্নয়নকে অব্যাহত রাখার জন্য।

এসময় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কালাম হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আনিসুর রহমান দিপু প্রমুখ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ