ঢাকাসোমবার , ৩ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচিত হলে বিনা সুদে ঋণ দেব

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ৩, ২০২২ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

খেলাফত মজলিসের মনোনীত মেয়র প্রার্থী সিরাজুল মামুন বলেছেন, আমরা নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমাদের দলীয় নেতাকর্মীদের বাইরেও অনেকেই কাজ করছেন। আমরা প্রত্যাশার চেয়ে বেশি সাড়া পাচ্ছি। অন্যান্য প্রার্থীদের কাছ থেকে আমরা এখনও কোনো দৃশ্যমান বাধা পাইনি। সোমবার (০৩ জানুয়ারি) নির্বাচনী প্রচার প্রচারণায় নেমে এসকল কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমরা আমাদের দলের ঘোষণা অনুযায়ী ন্যায়ের পক্ষে কাজ করবো। আমরা এ নগরীর অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি আমাদের মূল কাজ হবে হতদরিদ্র যারা আছেন তাদের জন্য কাজ করা এবং তাদের স্বাভাবিক জীবন যাপনের জন্য সব ধরনের কাজ করা। আমরা বিনা সুদে ঋণ দেব। এই নগরীর যারা পঙ্গু অসহায় আছেন তাদের জন্য ভাতার ব্যবস্থা করবো। আমাদের নগর ভবন চব্বিশ ঘণ্টা উন্মুক্ত থাকবে। সবার জন্য কাজ করবো, আমাদের রাজনীতিই এটা।

তিনি বলেন, আমাদের দলীয় ফোরাম আছে। আমাদের মুসল্লী ভাইয়েরা আছে। যাকাতের টাকা আছে অন্যান্য সাধারণ দান আছে এর বাইরেও আমাদের সমর্থকরাও আছেন। আমাদের থাকার পরেও যদি হতদরিদ্র মানুষের কোনো উন্নয়ন না হয় তাহলে আমাদের থাকার দরকার নেই। আমরা যেকোনো ভাবে ফান্ড তৈরি করবো এবং তাদের জন্য কাজ করবো।

তিনি আরও বলেন, ভোটারদের কাছে প্রত্যাশা আপনারা এতবছর বিভিন্ন দলকে ভোট দিয়েছেন। আমাদের মানুষের জীবনের চাহিদাগুলো পূরণে যে দলগুলো ব্যর্থ হয়েছে। আমাদের দল গত ত্রিশ বছর ধরে আছে নারায়ণগঞ্জে। আমরা আমাদের সাধ্যের মধ্যে কাজ করার চেষ্টা করেছি। করোনার সময় দুই বছর আমরা আমাদের সাধ্যমতো কাজ করেছি। আমাদের কর্মীরাও কাজ করে যাচ্ছেন। আশা করি নগরবাসী আমাকে ভোট দিয়ে সবার জন্য কাজ করার সুযোগ করে দেবে

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।