শঙ্কায় না থেকে ভোট দেন : আইভী

- Advertisement -

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, পোস্টার ব্যানার দেখে মানুষ ভোট দেয় না। ২০১১ সালে নারায়ণগঞ্জ শহরে আমার কোন পোস্টার ছিল না। নারায়নগঞ্জের মানুষ কিন্তু আমাকে ভোট দিয়েছিল। ২০১৬ সালে ধানের শীষের প্রার্থীর সবচেয়ে বেশি পোস্টার ছিল, আমার পোস্টার ছিল না। এইবারও আমার পোস্টার কম। আমি এ ধরনের অপরাজনীতি করি না। আমি সবাইকে সমান গুরুত্ব দিয়ে চলাফেরা করি। এটা আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার।

শুক্রবার (৭ জানুয়ারি) নাসিক ১১ নং ওয়ার্ডের তল্লা এলাকায় নির্বাচনী প্রচারণায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি। তিনি আরও বলেন, ভোটাররা আমাকে অনেকদিন যাবৎ চেনে। আমি অন্যায়ও, অত্যাচার করি না। চাঁদাবাজিও করি না৷ তাই ভোটাররা আমাকেই বেছে নেবে। ভোটারদের বলব নারায়ণগঞ্জে যদি আপনারা শান্তিতে থাকতে চান, কোন শঙ্কায় না থেকে আমাকে ভোট দেন। নৌকা জিতলে ব্যাপক উন্নয়ন হবে।

আইভী বলেন, আকরাম সাহেব (আওয়ামী লীগ দলীয় সাবেক এমপি) ২০১১ সালে আমার সঙ্গে ছিলেন তখন তিনি আমাদের দল করতেন। উনি কিন্তু এখন আমাদের দল থেকে পদত্যাগ করে অন্য দলে চলে গিয়েছেন। তিনি যেহেতু অন্য দলে এখন তাহলে কীভাবে আমার সঙ্গে থাকবেন। উনি তো এখন আওয়ামী লীগেই নেই।

তিনি বলেন, প্রতিদিনই ভোটারদের চাহিদা বাড়ছে। নতুন নতুন এলাকায় যাচ্ছি তাদের চাহিদা শুনছি। তাদের চাহিদা পূরণ করাই আমার টার্গেট। যত রটে তত ঘটে না। নারায়ণগঞ্জের রাজনীতির যে ধারাবাহিকতা, এখানে অনেক অপপ্রচার চালানো হয়, প্রোপাগান্ডা রটানো হয়। কিন্তু অবশেষে সব ভোট সুন্দর হয় পরিবেশ সুষ্ঠু থাকে। আমি আশা করি এখানেও তাই থাকবে।

তিনি আরও বলেন, এখানে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে। আমি কোন ট্যাক্স বাড়াইনি। আমি অনেককে বলেছি ট্যাক্সের কাগজটা নিয়ে আসেন। আমি যদি ট্যাক্স বাড়াতাম তাহলে কী এই দুই তিন বছরে আমাকে কী কেউ অভিযোগ করত না। এখন কেন এটা ব্যাপক ভাবে প্রচারণা করা হচ্ছে। আমার যে ক্ষমতা বিধি মোতাবেক পনেরো পার্সেন্ট মওকুফ করা, কেউ আসলে আমি সেঙ্গে সঙ্গে মওকুফ করে দেই।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page