ইভটিজিংয়ের প্রতিবাদ করায়

ফতুল্লায় স্কুল ছাত্রীকে পিটিয়ে জখম

- Advertisement -

ফতুল্লার বক্তাবলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুল ছাত্রী (১৫)কে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৭ জানুয়ারী) সকাল ১১টায় ফতুল্লা থানার বক্তাবলী আকবর নগর এলাকায়। এ ঘটনায় আহত স্কুল ছাত্রীটির মা ববিতা বেগম বাদী হয়ে বখাটে যুবক আতিক (২০), সহোদর বড় ভাই আনিস (২২) ও বাবা আলমগীর (৪৪) কে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

মামলার বাদী ববিতা বেগম জানায়,তার মেয়ে স্কুলে যাতায়াতের পথে এবং কোথাও যাতায়াতের সময় দেখা মাত্র পাশের বাড়ীর আলমগীর মিয়ার বখাটে পুত্র আতিক প্রেমের পস্তাব সহ অশালীন মন্তব্য ছুড়ে ইভটিজিং করতো। বিষয়টি নিয়ে বখাটে আতিকের পরিবারকে একাধিকবার জানানো ও হয়। এতে করে বখাটে আতিক আরো বেশী বেপোরোয়া হয়।

তার বখাটেপানা অতিমাত্রায় বৃদ্বি পেলে স্থানীয়দের জানানো হলে শুক্রবার সকাল ১১ টার দিকে বখাটে আতিক তার বড় ভাই আনিস ও বাবা আলমগীর সহ অজ্ঞাতনামা ৩/৪ জন তাদের বাসায় প্রবেশ করে তার স্কুল পড়ুয়া মেয়েকে এলোপাথাড়ি কিল, ঘুষি ও শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। এসময় অভিযুক্তরা ওই স্কুল ছাত্রীর পরিহিত জামা কাপড় টেনে হিচড়ে ছিড়ে ফেলে শ্লীলতাহানী ঘটায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার দাপা রকিবুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত স্বাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page