ঢাকামঙ্গলবার , ১১ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

অটিজম শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ১১, ২০২২ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া পরিদপ্তর প্রণীত জেলা ক্রীড়া অফিস নারায়ণগঞ্জ কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া কর্মসূচির এর আওতায় সদর উপজেলার সুইড বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের ছাত্রছাত্রীদের অংশগ্রহণের মাধ্যমে দৌড়, ঝুড়িতে বল নিক্ষেপ ও স্ট্যান্ডিং লং জাম্প ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগীতা শেষে প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) বেলা ১১টায় অনুষ্ঠিত এই ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা ক্রীড়া অফিসার মো. নাজিমউদ্দিন ভূঁইয়া।তিনি বক্তব্যে বলেন, সুস্থ দেহে সুন্দর মন। দেহ ভাল থাকলে মন ও ভাল থাকে। বিশেষ করে বিশেষ চাহিদা সম্পন্ন (অটিজম) শিশুদের সুন্দরভাবে গড়ে তুলতে হলে লেখাপড়ার পাশাপাশি চাহিদা সম্পন্ন ক্রীড়ায় এবং অন্যান্য সহশিক্ষার ব্যবস্থা করতে হবে।

প্রতিযোগিতায় বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত স্কুলের অধ্যক্ষ মোঃ ফজলুল আমীন।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সুইড কমিটির অর্থ সচিব কাজী দলিল উদ্দিন দুলাল, ক্রীড়া সচিব কমর উদ্দিন আহমেদ, সহ-সভাপতি আফরোজা শাহনেওয়াজ বেবী, মোস্তফা চৌধুরী ও সুইড কমিটি।খেলা পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাগণ। ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বাচ্চাদের অভিবাভকগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।