সদর উপেজলায়

অটিজম শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা

ক্রীড়া পরিদপ্তর প্রণীত জেলা ক্রীড়া অফিস নারায়ণগঞ্জ কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া কর্মসূচির এর আওতায় সদর উপজেলার সুইড বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের ছাত্রছাত্রীদের অংশগ্রহণের মাধ্যমে দৌড়, ঝুড়িতে বল নিক্ষেপ ও স্ট্যান্ডিং লং জাম্প ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগীতা শেষে প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) বেলা ১১টায় অনুষ্ঠিত এই ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা ক্রীড়া অফিসার মো. নাজিমউদ্দিন ভূঁইয়া।তিনি বক্তব্যে বলেন, সুস্থ দেহে সুন্দর মন। দেহ ভাল থাকলে মন ও ভাল থাকে। বিশেষ করে বিশেষ চাহিদা সম্পন্ন (অটিজম) শিশুদের সুন্দরভাবে গড়ে তুলতে হলে লেখাপড়ার পাশাপাশি চাহিদা সম্পন্ন ক্রীড়ায় এবং অন্যান্য সহশিক্ষার ব্যবস্থা করতে হবে।

প্রতিযোগিতায় বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত স্কুলের অধ্যক্ষ মোঃ ফজলুল আমীন।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সুইড কমিটির অর্থ সচিব কাজী দলিল উদ্দিন দুলাল, ক্রীড়া সচিব কমর উদ্দিন আহমেদ, সহ-সভাপতি আফরোজা শাহনেওয়াজ বেবী, মোস্তফা চৌধুরী ও সুইড কমিটি।খেলা পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাগণ। ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বাচ্চাদের অভিবাভকগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ