ঢাকাশুক্রবার , ১৪ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আইভীর দেউলিয়াত্ব প্রকাশ হয়েছে : তৈমূর

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ১৪, ২০২২ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, আইভীর অবস্থা এত খারাপ হয়েছে সেটা কল্পনা করিনি। নাসিকের ভোটার নন বা বাসিন্দা নন বা অন্য কোন ব্যবসায়িক সম্পর্কও যাদের নাসিকের সঙ্গে নেই সেসব বহিরাগতদের বাস ট্রাকে করে এনে, তাদের দিয়ে সমাবেশ করিয়ে জনমর্থন দেখাতে হয়েছে তার। আইভীর দেউলিয়াত্ব এই পথসভায় কেন্দ্রীয় নেতারা প্রমাণ করে দিয়েছেন। তারা দেখিয়ে গেছেন, আইভীর সাথে নগরবাসী নেই তাই পুরো নারায়ণগঞ্জের অন্য উপজেলাগুলো থেকে লোক আনতে হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) বন্দরের গণসংযোগ শেষ করে সদরে ফিরে সাংবাদিকদের একথা বলেন তিনি।
তৈমূর বলেন, এটা কেমন কথা একজন সংসদ সদস্য লজ্জাহীনভাবে বার বার আড়াইহাজার থেকে লোকজন এনে সমাবেশ করিয়ে ভোট চায়। তিনি কি আড়াইহাজারের লোকজন নিয়ে ভোট দেবেন নাকি? না আবার তাদের দিয়ে সন্ত্রাসী কর্মকান্ড করাবেন। আড়াইহাজার তো ঐ এমপির জন্য এমনিতেই সন্ত্রাসের জনপদ হিসেবে পরিচিত।

মেহমানদের বলবো, আইভীর দিন এত খারাপ হয়েছে যে আপনাদের এভাবে বাইরের লোকজন এনে নগরবাসীকে বোঝানোর দরকার পড়লো তার পাশে কেউ নেই। ফতুল্লা, পাগলা, রূপগঞ্জ, সোনারগাঁও, আড়াইহাজার থেকে মানুষ এনে পথসভা পূর্ণ করতে হয়েছে। নগরবাসী পথসভা ও প্রার্থীর পাশাপাশি আপনাদেরও বর্জন করছে। জনগনের পালস সময় থাকতে বুঝুন। আমরা তো শঙ্কায় আছি না জানি আড়াইহাজারের এমপি অন্য সব এমপিদের নিয়ে নির্বাচনের দিনই ডিউটি দিতে চলে আসে। নির্বাচন কমিশনই বা কেমন এসব দেখেও দেখছেন তা আমাদের বোধগম্য নয়।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।