ঢাকাশুক্রবার , ১৪ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

পরিকল্পিত নগরী গড়ে তোলা হবে: মামুন

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ১৪, ২০২২ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

শুধু অবকাঠামোগত উন্নয়ন নয়, ন্যায়, সুবিচারপূর্ণ, মানবিক ও পরিবেশবান্ধব নারায়ণগঞ্জ নগরী গড়ে তোলার আহ্বান জানিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছেন খেলাফত মজলিসের মনোনীত মেয়র প্রার্থী সিরাজুল মামুন।

প্রচারণার শেষ মুহুর্তে ১৪ই জানুয়ারী বিকেলে নারায়ণগঞ্জ শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ১৪টি বিষয় উত্থাপন করে সিরাজুল মামুন নির্বাচনী ইশতেহার ঘোষণায় সিরাজুল মামুন বলেন, পরিকল্পিত, নিরাপদ ও যানযটমুক্ত শহর, পরিচ্ছন্ন নগরী গড়ে তোলা হবে।

শোষণ ও দারিদ্রমুক্ত নারায়ণগঞ্জ সিটি গড়ার লক্ষে শিক্ষা, চিকিৎসা ও দক্ষ জবাবদিহিমূলক এবং দূর্নিতিমুক্ত সিটি কর্পোরেশন গড়ে তোলা হবে। ব্যবসাবান্ধব ও মাদকসন্ত্রাসমুক্ত নগরী এবং নারী ও শিশুদের কল্যাণে বিশেষ উদ্যোগ গ্রহণ করা হবে। ধর্মীয় সম্প্রীতি, সংস্কৃতি ও ঐতিহ্য রক্ষা করা হবে। মিডিয়া বান্ধব তথ্য অধিকার নিশ্চিত করা হবে। নাগরিক ঐক্য প্রতিষ্ঠা ও ভারসাম্যপূর্ণ উন্নয়ণসহ যৌক্তিক হারে কর নির্ধারণ করা হবে।

তিনি আরও বলেন মানবিক নারায়ণগঞ্জ গড়তে সকলের ঐক্য চাই। বর্তমান নির্বাচনী পরিস্থিতি ঝুঁকিপূর্ণ হয়ে উঠছে বলেও তিনি মন্তব্য করেন। নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ করার জন্য পরিস্থিতি স্বাভাবিক রাখার আহ্বান জানান প্রশাসনের প্রতি। এসময় তিনি দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট দিয়ে জনগণের প্রতি আহ্বান জানান মেয়র প্রার্থী সিরাজুল মামুন।

নির্বাচনী ইশতেহার ঘোষণার সময় সিরাজুল মামুনের পক্ষে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় খেলাফত মজলিসের শীর্ষ নেতা আব্দুল জলিল, অধ্যাপকশাহ আলম, ডাঃ শরীফ মোঃ মোসাদ্দেক, মাওলানা আহাম্মদ আলী, মোহাম্মদ ইলিয়াস কবীর, খন্দকার হাফেজ আওলাদ হোসেন সহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গ

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।