ভোটে বাধা দিলে লড়াই হবে: তৈমূর

১৬ জানুয়ারী রোববার ভোট চলাকালে কোন কেন্দ্রে এজেন্টকে বাধা দেওয়া হলে লড়াই বাধবে’ স্পষ্ট জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার। তিনি বলেছেন, মৃত্যু ছাড়া আমাকে নির্বাচন থেকে সরাতে পারবে না। ভোটের সময়ে কোন ধরনের বাধা দিলে কঠিন লড়াই হবে। এটা অনেক পুরানো ¯স্লোগান। বাঙালি প্রতিরোধ করবে। আমরা মাঠ ছাড়বো না।

ইতোমধ্যে আমার ১০ নেতার্কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। আমার চিফ এজেন্ট মহানগর বিএনপির সেক্রেটারী এটিএম কামালের বাড়িতে পুলিশ ডিবি অভিযান চালিয়েছে। এতে আমাদের মনোবল কমবে না বরং বাড়বে। আপনারা ভয় পাবেন না। আমার নেতাকর্মীরা মাঠে থাকবে আমিও মাঠে থাকবো। আমরা মাঠে থেকে প্রতিরোধ করবো। বাংলাদেশ বিশ্ব আইনের বাইরে না। ভোট হলে ইনশাল্লাহ আমি লক্ষাধিক ভোটে পাশ করবো।১৫ জানুয়ারী সন্ধ্যায় শহরের নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে তৈমূর এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ১৪ জানুয়ারী সরকার দলের প্রার্থীর পক্ষে শহরে শো ডাউন হয়েছে। সেখানে রূপগঞ্জের এমপি গোলাম দস্তগীর গাজীর ছেলে পাপ্পা গাজী লোকজন নিয়ে শহরে ঢুকেছেন। বহিরাগতরা বিভিন্ন হোটেল, বাসা, সার্কিট হাউজ, নারায়ণগঞ্জ ক্লাবের রুম দখল করে রেখেছে। কিন্তু প্রশাসন কোন ব্যবস্থা নিচ্ছে না।তৈমূর বলেন, যাদের কাছে আমাদের অভিযোগ করার কথা তারাই নির্বাচনকে কলুষিত করছে এবং সুষ্ঠু পরিবেশে বাধা সৃষ্টি করছে।

আমার বাসার সিসিটিভি ফুটেজ চেক করেন এবং যাদের গ্রেফতার করা হয়েছে তাদের দেখেন। দেখবেন তাদের বেছে বেছে গ্রেফতার করা হয়েছে। আদালত থেকে আমি কাগজ নিয়ে এসেছি। গত বছরের হেফাজতের মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। এখন দেখা যায় ছাত্রলীগও হেফাজতের মামলার আসামি হিন্দুও হেফাজতের মামলার আসামী। মানে হিন্দুরাও হেফাজত করে।আচরণবিধি লঙ্ঘনের ব্যাপারে তৈমূর বলেন, আমি বহুবার অভিযোগ করেছি।

আওয়ামী লীগের প্রার্থী আজকে বলেছে চারিদিকে ষড়যন্ত্র, আমি একা হয়ে যাচ্ছি। এর মানে তার জনসমর্থন নেই। তাদের একমাত্র ক্ষমতা মামলা। দুই টাকার বলপেন চার আনার কাগজ আর মামলাই তাদের এখন মূল ভরসা। আমার বিরুদ্ধে অসংখ্য মামলা আছে। আমি দেশনেত্রী, ও বর্তমান প্রধানমন্ত্রী একসাথে জেল খেটেছি। কামাল কী মাদক ব্যাবসায়ী না সন্ত্রাসী। নির্বাচন কমিশন তাদের কমিটমেন্ট ঠিক আছে না নেই তা কালকে দেখবেন।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ