৭৫ ভাগ ভোট পেয়ে জিতবে আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর প্রধান নির্বাচনী এজেন্ট আদিনাথ বসু বলেছেন, নির্বাচনের আচরণবিধি মেনে আপা (আইভী) বাসায় আছেন। তিনি কোন বক্তব্য দিচ্ছেন না।

১৫ জানুয়ারী শনিবার বিকেলে শহরের পশ্চিম দেওভোগ এলাকায় চুনকা কুটির নামে আইভীর বাড়ির সামনে এসব কথা বলেন।তিনি বলেন, এখন পর্যন্ত আমাদের পর্যবেক্ষণ অনুযায়ী আমরা ৭০ থেকে ৭৫ শতকরা ভোট পেয়ে জয়ী হবো সেই আশা করছি। শুক্রবার বিকেলের পর আইভী আপার যে গণজোয়ার সৃষ্টি হয়েছে এ গণজোয়ারের অবস্থা দেখে তৈমূর আলম খন্দকার রাতে টকশোতেও উপস্থিত হওয়ার মতো অবস্থা ছিল না।

চারদিকে নৌকার জয়জয়কার ও আইভীর জয়জয়কার। আগামীকাল যখনই ফলাফল দিবে তখন মিলিয়ে নিবেন লক্ষাধিক ভোটে তৈমূর আলমকে হাতি মার্কায় পরাজিত করবো।বর্তমান নির্বাচনের পরিস্থিতি সম্পর্কে তিনি বলেন, এখনও পর্যন্ত সুন্দর পরিবেশ। আবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ বিরাজ করছে।

তৈমুর আলম খন্দকারের নেতাকর্মী গ্রেপ্তারের অভিযোগের বিষয়ে তিনি বলেন, এটা তিনি কেন বলছেন সেটা আমি জানি না। তিনি ঢোল পিটিয়ে ২০১১ সালের মতো নির্বাচনের ফিল্ড হতে ফেরত যেতে চাইছে কিনা আমার জানা নেই।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ