ঢাকাশনিবার , ৫ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

পুলিশি বাধায় পন্ড মহানগর যুবদলের বিক্ষোভ

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ৫, ২০২২ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জে মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশে বাধা দিয়েছে পুলিশ। সমাবেশের ব্যানারও কেড়ে নেওয়ার সময় নেতা-কর্মীদের সাথে পুলিশের ধস্তাধস্তিও হয়েছে। শনিবার (৫ ফেব্রুয়ারি) সকালে শহরের ডনচেম্বার এলাকায় এই ঘটনা ঘটে। সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার যুবদল নেতা আকবর আলী হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে মহানগর যুবদল।

যুবদল নেতা হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল থেকেই মহানগর যুবদলের নেতা-কর্মীরা নগরীর খানপুরে হাসপাতাল রোডের সামনে জড়ো হতে থাকে। পরে মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল নেতৃত্বে মিছিল বের হয়। মিছিলটি মেট্রো হলের মোড় ঘুরে ডন চেম্বারের সামনে আসলে বাধা দেয় পুলিশ। নেতা-কর্মীরা মিছিল বন্ধ না করায় ব্যানার কেড়ে নেয় পুলিশ সদস্যরা। এ সময় উভয়পক্ষের ধস্তাধস্তি হয়।

মিছিলে আরও উপস্থিত ছিলেন মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, সাবেক সহসভাপতি গোলাম কিবরিয়া, নাজমুল হক রানা, হারুন অর রশিদ লিটন, সহসম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলাম, জাকির হোসেন সেন্টু, সহসাংগঠনিক সম্পাদক কায়সার আহমেদ, পারভেজ খান প্রমুখ।

প্রসঙ্গত, গত ২ ফেব্রুয়ারি রাতে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রান্ধুনীবাড়ী এলাকায় আকবর আলীকে (৪৮) গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।