ঢাকাশুক্রবার , ১৮ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ভাইয়ের হত্যার বিচার পাইনি শুধুমাত্র টাকার কাছে হেরেছি : তৈমুর

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৮, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

বিকেএমইএ’র সাবেক সহসভাপতি সাব্বির আলম খন্দকার হত্যার ১৯তম বার্ষিকীতে খুনিদের গ্রেফতার ও বিচার দাবিতে শোক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে থেকে শোক র‌্যালি বের হয়। এ সময় ১৮ ফেব্রুয়ারিকে সন্ত্রাস ও মাদক বিরোধী দিবস ঘোষণারও দাবি জানানো হয়।

র‌্যালির পূর্বে এক সমাবেশে অধ্যাপক খন্দকার মনিরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, বিএনপি নেতা জামাল উদ্দিন কালু, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. আজাদ বিশ্বাস, বিএনপি নেতা হামিদ খান ভাসানী, আবু আল ইউসুফ খান টিপু, মাওলানা দলের সভাপতি শামসুর রহমান খান বেনু, মহানগর বিএনপির নেতা আব্দুস সবুর খান সেন্টু, বন্দর বিএনপি নেতা হিরন, দিপু চৌধুরী, আনোয়ার মাহমুদ বকুল, জয়নাল আবেদীন, আবুল কালাম আজাদ, মনোয়ার হোসেন শোখন, মামুন যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেপ, আমির হোসেন, জুয়েল প্রধান, জুুয়েল রানা, রানা মজিব, সরকার মজিব, শওকত খন্দকার, মহানগর শ্রমিক দলের সাধারন সম্পাদক ফারুক হোসেন, বিল্লাল, জামাল।

তৈমুর আলম খন্দকার বলেন, ‘আমার ভাইকে কোন ব্যক্তিগত কারণে হত্যা করা হয়নি। শুধুমাত্র সমাজসেবায় মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজের বিরুদ্ধে কথা বলার কারণে তাকে হত্যা করা হয়েছে। আমার ভাই আইনশৃঙ্খলার মিটিংয়ে সন্ত্রাস, চাঁদাবাজদের নাম উল্লেখ করে এবং তারা কে কত টাকা পায় এসব বলার কারণে তাকে হত্যা করা হয়েছে। আজও আমার ভাইয়ের হত্যা বিচার পাইনি। শুধুমাত্র টাকার কাছে হেরে গেছি। হত্যাকারীরা টাকা দিয়ে ত্রুটিপূর্ণ চার্জশিট করিয়েছে। তাই আজও বিচার পাইনি। খুনিরা আবারো ঢাকায় ফিরে আমাদের খুন করার হুমকি দিচ্ছে।’

১৮ ফেব্রুয়ারিকে সন্ত্রাস ও মাদক বিরোধী দিবস ঘোষনার দাবি করেন তৈমুর আলম। র‌্যালির পর সাব্বির আলম খন্দকার স্মরণে দোয়া অনুষ্ঠিত হয়।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।