ঢাকাশুক্রবার , ১৮ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নিতাইগঞ্জে নৈশপ্রহরী খুনী ধরা পড়ল সিসি ক্যামেরায়

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৮, ২০২২ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

১৫ ফেব্রুয়ারি ভোর রাত। চুরি করতে গিয়ে নৈশপ্রহরীকে করা হয়েছে খুন, তবে আসামী ‘অজ্ঞাত’। এরপর মাত্র দু’দিন অতিবাহিত হয়েছে, এরই মধ্যে মূল আসামীকে গ্রেপ্তার করতে সমর্থ হয়েছে পুলিশ।

নারায়ণগঞ্জ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের খাস কামড়ায় শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সেই আসামী স্বীকারোক্তি মূলক জবানবন্দীও দিয়েছেন।

গ্রেপ্তারকৃত আসামীর নাম আকাশ ওরফে আক্কু (২০)। শহরেরই বিভিন্ন স্থানে বসবাস করতেন তিনি।

আকাশ ওরফে আক্কু আদালতকে ১৬৪ ধারায় জানিয়েছেন, ভোররাতে দোকানের টিনের চালা খুলে ৪ জন মিলে কয়েক হাজার টাকা চুরি করে বের হতে গিয়ে নৈশপ্রহরীর কাছে ধরা পরে যায়। এ সময় ওই নৈশপ্রহরীর থেকে পালাতে গিয়ে উপর্যুপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে নিজেদের মধ্যে বাগভাটোয়ারার পর যে যার মতো চলে যায়। তার সহয়োগি আরো ৩ জন এই নগরীতে আছে বলেও জানায় আক্কু। 

এ সময় নিজেকে দোষী দাবী করে এমন কাজ আর করবে না বলে ক্ষমা চায় ছিনতাইকারী। পরে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

গত ১৫ ফেব্রুয়ারি ভোররাত ৫টা ৫৫ মিনিটে ডাইলপট্টি এলাকার নৈশপ্রহরী ভাসান মালতি (৫০) কে অজ্ঞাতনামা ছিনতাইকারী ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। এ সময় ভাসান মালতি মাটিতে লুটিয়ে পরেও হাতে থাকা বাঁশিতে ফুঁ দিতে থাকে। বাঁশির এমন ফুঁ এর শব্দে আশেপাশের লোকজন এসে রক্তাক্ত নৈশপ্রহরী ভাসান মালতিকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক গোলাম মোস্তাফা ঈমন মৃত ঘোষণা করেন।

এরপর থেকেই কাজ শুরু করেন সদর থানা পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা কামরুজ্জামান বলেন, ঘটনার পর থেকে এখন পর্যন্ত টানা পরিশ্রমেই আসামী গ্রেপ্তার ও তাকে স্বীকারোক্তির ব্যবস্থা করতে পেরেছি। এখন একটু স্বস্তি পাচ্ছি। এই আসামী মোবাইল ফোন ব্যবহার করতেন না, তাই ধরা যে কতটা কষ্টের ছিলো, তা ভাষায় বোঝাতে পারবো না।

স্বীকারোক্তির পর নারায়ণগঞ্জ সদর থানার ইসপেক্টর (তদন্ত) আজিজ হাওলাদার বলেন, ‘আসামী গ্রেপ্তার ও স্বীকারোক্তির পর একটু স্বস্তি পাচ্ছি। নাওয়া খাওয়া ভুলে এই আসামীকে গ্রেফতার করাই আমাদের মূল লক্ষ্য ছিলো । এখন বাকি আসামীদের গ্রেফতার করতে পারলেই পূর্ণাঙ্গ স্বস্তি পাবো ।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।